মধ্যবর্তী নির্বাচন নিয়ে সরকার কোনো চিন্তাই করছে না : খাদ্যমন্ত্রী

রবিবার, ২ নভেম্বর ২০১৪

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, এ মুহ‚র্তে মধ্যবর্তী নির্বাচন নিয়ে সরকার কোনো চিন্তাই করছে না। বর্তমানে দেশের মানুষ অত্যন্ত শান্তিতে আছে। মানুষের মাঝে কোনো হাহাকার নেই, কোনো অস্থিরতা নেই। তিনি আরো বলেন, মানুষের কোনো দাবি-দাওয়াও নেই। কাজেই মানুষ ২০১৩ সালের মতো অস্বস্তিকর অবস্থায় ফিরে যেতে চায় না। বাংলাদেশের মানুষ মধ্যবর্তী নির্বাচন নিয়ে কোনো চিন্তাও করে না।

গতকাল শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় ও যুবদিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমবায় কর্মকর্তা মনিরা আখতার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সৈয়দ হাজি মোঃ আলমগীর হোসেন ও যুব কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান।

অনুষ্ঠান শেষে খাদ্যমন্ত্রী উপজেলা মৎস্য অফিস কর্তৃক ঘোষিত ফরমালিনমুক্ত কেরানীগঞ্জ উপজেলা ফলক উন্মোচন করেন। এর আগে সকালে ৪৩তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে উপজেলা সমবায় অধিদপ্তর। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj