পাংশায় পিতা হত্যাকারী পুত্র আটক

রবিবার, ২ নভেম্বর ২০১৪

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : উপজেলার হাবাসপুর ইউপির শাহমীরপুর গ্রামে পিতা টিউবওয়েল মিস্ত্রি আইয়ুব আলী প্রামাণিকের (৬০) হত্যাকারী পুত্র মোঃ আলিমকে (২৫) আটক করেছে পুলিশ। আটকের পর গতকাল শনিবার সকালে পুলিশের কাছে পিতা আইয়ুব আলী প্রামাণিককে নিজ হাতে হত্যা করে লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেয়ার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে সে।

জানা গেছে, গত শুক্রবার সকালে পদ্মা নদী থেকে বস্তাবন্দী আইয়ুব আলী প্রামাণিকের লাশ উদ্ধারের পর ঘটনার নেপথ্য উদ্ঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারে তৎপর হয় পাংশা থানা পুলিশ। লাশ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের তথ্য উদ্ঘাটনসহ ঘটনার মূল নায়ককে আটক করতে সক্ষম হয় পুলিশ। পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, পারিবারিক কলহের সূত্র ধরে ঘটনার মোটিভ উদ্ঘাটনে পুলিশ মাঠে নামে। নিহতের ছোট ছেলে মোঃ আলিমকে গতকাল শনিবার সকালে আটকের পর পুলিশি জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বিস্তারিত তথ্য দিয়ে সে দায় স্বীকার করেছে। ধৃত আলিমকে গতকাল শনিবার দুপুরে রাজবাড়ী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর সন্ধ্যায় শাহমীরপুর নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় টিউবওয়েল মিস্ত্রি আইয়ুব আলী প্রামাণিক। ঘটনার ২৬ দিন পর শুক্রবার সকালে পদ্মা নদীর শাহমীরপুর ঘাটের অদূরে নদী থেকে বস্তাবন্দী আইয়ুব আলী প্রামাণিকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট ভাই চাঁদ আলী বাদী হয়ে পাংশা থানায় হত্যা মামলা দায়ের করেছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj