ওয়াটসন আউট মার্শ ইন

সোমবার, ২২ সেপ্টেম্বর ২০১৪

ক্লার্কের পর এবার ইনজুরির শিকার হলেন শেন ওয়াটসন। পায়ে ব্যথা পাওয়ায় পুরো সিরিজ থেকেই তিনি বাদ পড়ে গেলেন। হার্ডহিটার অলরাউন্ডারের ইনজুরিতে এবার কপাল খুলে গেলো মিচেল মার্শ ও হিলফেনহস। দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে মার্শ পেতে যাচ্ছেন স্বপ্নের টেস্ট ক্যাপ। ওয়াটসনের বোলিং ঘাটতি পূরণ করতে দলে ঢুকলেন পেস বোলার বেন হিলফেনহস। অসি এ পেসার গত দুই বছরে ব্যাগি গ্রিন ক্যাপ পরতে পারেননি। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ওয়াটসনের স্থলাভিষিক্ত হবেন কেন রিচার্ডসন।

ওয়াটসনের ইনজুরিতে বড় ক্ষতিই হলো চারবারের বিশ্ব চ্যাম্পিয়নদের। দুবাইয়ে খেলার জন্য একজন অভিজ্ঞ অলরাউন্ডারের প্রয়োজন ছিল তাদের। মিচেল মার্শে সে অভাব কিছুটা হলেও পূরণ হবে তাদের। তিনি ছয় নম্বর পর্যন্ত যে কোনো পজিশনে ব্যাট করতে সক্ষম এবং ওয়াটসনের মতো প্রয়োজনীয় সিম বোলিংটাও করে দিতে পারবেন। এর ফলে অস্ট্রেলিয়া দুবাইয়ের গরম আবহাওয়ায় একজন স্পিনার বেশি রেখে খেলতে পারবে।

মিচেল মার্শ হতে যাচ্ছেন অস্ট্রেলিয়া দলের ৪৩৮তম টেস্ট ক্রিকেটার। এর আগে তার বাবা জিওফ মার্শ ও তার বড় ভাই শন মার্শ এই ব্যাগি গ্রিন ক্যাপ পরার গৌরব অর্জন করেছেন। টেস্ট ক্রিকেটের ইতিহাসে এর আগে বাবা ও দুই সন্তানের খেলার ঘটনা এর আগে দুবার ঘটেছে। লালা, মহিন্দর ও সুনিন্দর অমরনাথ খেলেছেন ভারতীয় দলের পক্ষে। আর নিউজিল্যান্ডের পক্ষে খেলেছেন ওয়াল্টার, রিচার্ড এবং ডেল হেডলি।

পাকিস্তানের বর্তমান হোমগ্রাউন্ড দুবাইয়ে যেতে পারছেন না অসি অলরাউন্ডার। দলের মতো হতাশ ওয়াটসন নিজেও। এ প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি স্বাভাবিকভাবেই হতাশ কেননা পাকিস্তানের বিপক্ষে খেলার প্রবল ইচ্ছা ছিল আমার। আমাদের সামনে রয়েছে টেস্ট ও ওয়ানডেতে শীর্ষস্থানে ফিরে যাওয়ার সুযোগ। ইন্টারনেট।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj