×

জাতীয়

বেড়ায় ধর্ষণের অভিযোগে পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ০৭:৩৫ পিএম

বেড়ায় ধর্ষণের অভিযোগে পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার

বেড়ায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার পৌরসভার কাউন্সিলর

পাবনার বেড়ায় হিন্দু পরিবারের এক কিশোরী মেয়েকে কম্বল দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে এক পৌর কাউন্সিলরের বিরুদ্ধে। পুলিশ ধর্ষণকারী বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বরখাস্তকৃত কাউন্সিলর মো. আব্দুল রাজ্জাককে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে বেড়া থানায় দুইটি ধর্ষণ মামলা ও দুটি মাদক আইনে মামলা রয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে সময় বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বরখাস্তকৃত কাউন্সিলার বনগ্রাম দক্ষিণ মহল্লার হাজী মো. খোয়াজ মোল্লার ছেলে মো. আব্দুল রাজ্জাক পৌর এলাকার একই মহল্লার মৃত সমর কুমার শীলের ১২ বছরের এক কিশোরী মেয়েকে কম্বল দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। এ সময় একই মহল্লার কাসেম এর ছেলে আলমের বাড়িতে একটি পরিত্যক্ত টিনের ঘরের মধ্যে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে তাকে ফেলে রেখে ধর্ষণকারী পালিয়ে যায়। পরে মেয়েটি বাড়ি ফিরে তার মা ও বোনকে ঘটনাটি জানান।

এ ঘটনায় গতকালই রাত ৮টার সময় মেয়েটির মা সংকরী রানী শীল বাদী হয়ে বেড়া মডেল থানায় একটি মামলা করেছে। পরে বেড়া থানা পুলিশ রাত ২ টার সময় মো. আব্দুল রাজ্জাককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো ছোড়া ও ধর্ষণের কিছু আলামত উদ্ধার করেছে। আজ মঙ্গলবার সকালে গ্রেপ্তরকৃত রাজ্জাককে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে দুইটি ধর্ষণ মামলা ও দুইটি মাদক আইনে মামলা রয়েছে।

এ ব্যাপারে বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীদ মাহমুদ খান বলেন, মেয়েটির ধর্ষণের অভিযোগ পাওয়ার পরই পুলিশ বিষয়টি আমলে নেয় এবং আসামি আব্দুল রাজ্জাককে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করে। মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App