×

জাতীয়

বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংর্ঘষ: নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ০৭:৪১ পিএম

বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংর্ঘষ: নিহত ৩

বাস-ট্রাকের মুখোমুখি সংর্ঘষ

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো ২০ জন। আজ মঙ্গলবার দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কলমের দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

নিহতদের মধ্যে ট্রাকচালকের নাম-পরিচয় জানা গেছে। তার নাম কামরুজ্জামান(৩২)। তিনি সাতক্ষীরা জেলার কামারগ্রামের শামছুজ্জামানের ছেলে। তবে অপর নিহত দুইজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসির দ্বায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) মলয় রায় জানান, খুলনা থেকে ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সেপ্রেসের একটি যাত্রীবাহী বাস কলমের দোকান নামকস্থানে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তিনজন নিহত হয়। নিহতদের মধ্যে দুইজন বাসযাত্রী এবং একজন ট্রাকচালক রয়েছে।

এসআই আরো জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App