×

জাতীয়

সিদ্ধিরগঞ্জে বলাৎকারের পর শিশুকে হত্যা, গ্রেপ্তার ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ০৬:৩১ পিএম

সিদ্ধিরগঞ্জে বলাৎকারের পর শিশুকে হত্যা, গ্রেপ্তার ১

সিদ্ধিরগঞ্জে শিশু তানজিলকে বলাৎকার করে হত্যা।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে তানজিল (৭) নামের এক শিশুকে বলাৎকার করে হত্যার ঘটনায় বাড়ির কেয়ারটেকার প্রধান আসামি নাজমুল ইসলাম রাজুকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার ভোরে ফরিদপুরের আলফাডাঙ্গা থানার পুলতাডাঙ্গা গ্রাম থেকে রাজুকে গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. শামীম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল।

বৃহস্পতিবার রাতে নিহত সাত বছরের শিশু তানজিলের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে বাড়ির কেয়ারটেকার (ম্যানেজার) নাজমুল ইসলাম রাজুকে প্রধান আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি শাহিন শাহ পারভেজ বলেন, কেয়ারটেকার রাজুকে গ্রেপ্তারের জন্য রাতেই ফরিদপুরের আলফাডাঙ্গা থানার গোবিন্দপুর মাছপাড় এলাকায় তার গ্রামের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের অভিযানের খবর টের পেয়ে পালিয়ে যায় রাজু। পরে আলফাডাঙ্গা থানার পুলতাডাঙ্গা গ্রামে রাজুর শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ রসুরবাগ এলাকার আলম খানের ভাড়া বাড়ির পরিত্যক্ত ঘর থেকে শিশু তানজিলের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু তানজিল রসুরবাগ এলাকার আলম খানের ভাড়াটিয়া আনোয়ার হোসেনের ছেলে।

বুধবার সন্ধ্যার পর থেকে শিশুটি নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুর বাবা আনোয়ার হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। বৃহস্পতিবার ওই বাড়ি তল্লাশি করে স্টোর রুমের ড্রাম থেকে তানজিলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে- বলাৎকার শেষে শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে ওই বাড়ির কেয়ারটেকার রাজু পলাতক ছিল। অবশেষে তাকে গ্রেপ্তার করল পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App