×

জাতীয়

ওসির পাঠানো উপঢৌকন, ফিরিয়ে দিলেন প্রতিমন্ত্রী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০১৯, ১০:৪৭ পিএম

ওসির পাঠানো উপঢৌকন, ফিরিয়ে দিলেন প্রতিমন্ত্রী!

ওসির পাঠানো এসব উপঢৌকন দেখে ক্ষুব্ধ হন প্রতিমন্ত্রী ইমরান আহমদ- ছবি: সংগৃহীত

সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর প্রথমবারের মতো নিজ এলাকায় সরকারি সফরে আসেন ১৪ জানুয়ারি।

প্রতিমন্ত্রীকে খুশি করতে বুধবার রাতে তার বাসায় মাছ-মাংস ও সবজিসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী উপঢৌকন হিসেবে পাঠান গোয়ানঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল।

আজ বৃহস্পতিবার সকালে ঘুম থেকে ওঠে ওসির পাঠানো এসব উপঢৌকন দেখে ক্ষুব্ধ হন প্রতিমন্ত্রী ইমরান আহমদ। প্রতিমন্ত্রী সঙ্গে সঙ্গে এসব উপহার ফেরত পাঠিয়ে দেন ওসির কাছে।

এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেন, আমি কখনও কোনো উপহার-উপঢৌকন গ্রহণ করি না। ওসি আমার সম্পর্কে পুরোপুরি না জেনে মাছ-মাংস ও সবজিসহ ইত্যাদি পাঠিয়েছিলেন। তাই আমি ওসির পাঠানো এসব উপঢৌকন ফিরিয়ে দিয়েছি। আমি কারও কোনো উপঢৌকন চাই না।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ বিষয়ে জানতে গোয়ানঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিলের মুঠোফোন নম্বরে একাধিকবার কল দেয়া হয়। কিন্তু প্রতিবারই তিনি ফোন কেটে দেন। এরপর থেকে ওসির মুঠোফোন নম্বর বন্ধ রয়েছে। তাই এ বিষয়ে ওসির বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর বিপুল ভোটের ব্যাবধানে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী দিলদার হোসেন সেলিমককে পরাজিত করে ৬ষ্ঠবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

সিলেট-৪ আসন (গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জ ও জৈন্তাপুর) থেকে ৬ষ্ঠবারের মতো নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেবে বরাবরের মতো শপথ গ্রহণের জন্য সিলেট থেকে ঢাকায় যান ইমরান আহমদ।

কিন্তু এবার ঢাকা থেকে তিনি শুধু এমপি হয়ে নয় প্রতিমন্ত্রী হয়ে ফিরেন সিলেটে। এ আসন থেকে নির্বাচিত হয়ে কেউ আগে উপমন্ত্রী, প্রতিমন্ত্রী ও মন্ত্রী হতে পারেননি। প্রথমবারের মতো প্রতিমন্ত্রী পেয়েছেন এখানকার মানুষ।

এ নিয়ে গোয়াইনঘাটে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের যৌথ উদ্যোগে প্রতিমন্ত্রী ইমরান আহমদকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সহস্রাধিক জনতা তাকে মিষ্টি মুখ করান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App