কেরানীগঞ্জে বাসচাপায় নিহত ২

আগের সংবাদ

গাইবান্ধায় ডায়রিয়াসহ শীত জনিত বিভিন্ন রোগের ঝুকিতে পড়েছে শিশুরা

পরের সংবাদ

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৩, ২০১৯ , ১১:০৯ পূর্বাহ্ণ | আপডেট: জানুয়ারি ১৩, ২০১৯, ৩:২৬ অপরাহ্ণ

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ইমরান নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। জানা গেছে সে শহরের পৌরসভার হামদহ বাইপাস এলাকার  আলহেরা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্র।
রবিবার (১৩ জানুয়ারী) সকাল সাড়ে ৯ টার সময় ঝিনাইদহ হামদহ বাইপাস নামক স্থানে আলহেরা স্কুলের ৬ষ্ট শ্রেণির মেধাবি ছাত্র মোঃ ইমরান হোসেন বাই সাইকেল যোগে স্কুলে যাওয়ার পথে  পিছন থেকে ট্রাক এসে চাপা দিয়ে চলে যায় এতে ইমরান ঘটনাস্থলেই  নিহত হয়। নিহত ইমরান ঝিনাইদহ পৌরসভার ৩নং ওয়ার্ডের শিকারপুর গ্রামের প্রবাসী লোকমান হোসেনের ছেলে।ঝিনাইদহের সদর থানার ওসি ইমদাদুল হক শেখ জানান,রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে আলহেরা স্কুলের ৬ষ্ট শ্রেণির ছাত্র মোঃ ইমরান হোসেন স্কুলে যাওয়ার পথে একটি ট্রাক ধাক্কা দেয় এতে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন স্কুল ছাত্র ইমরান। তার মাথা ছিন্ন ভিন্ন হয়ে যায়। খবর পেয়ে ঝিনাইদহ দমকল বাহিনীর সদস্যরা মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এদিকে ইমরানের মৃত্যুর খবর তার স্কুলে পৌছালে ছাত্র,ছাত্রীরা মহাসড়কে নেমে আসে। এবং বিক্ষোভ শুরু করে,  ছাত্রদের বিক্ষোভে গাড়ী চলাচল বন্ধ হয়ে যায় এবং গাড়ীর যানজট বেধে যায়,  প্রশাসনের কর্মকর্তা ও স্কুলের শিক্ষকরা ঘাতক ট্রাক ড্রাইভারকে গ্রেফতার করা হবে বলে আশ্বস্ত করলে ছাত্ররা বিক্ষোভ বন্ধ করে মানব বন্ধন শুরু করে। পরবর্তীতে যান চলাচল স্বাভাবিক হয়।