×

জাতীয়

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১১ পরিবার নি:স্ব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ০৩:৪৭ পিএম

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১১ পরিবার নি:স্ব
হাটহাজারী উপজেলার গড়দূযারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মহতের বাড়ীর আনিস মেম্বারের বাড়ীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১১ পরিবার নি:স্ব হয়ে গেছে।
গতকাল (১১ ডিসেম্বর) শুক্রবার সকাল সাড়ে ৮টায় এ অগ্নিকান্ড সংঘটিত হয়।অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক সাড়ে ১৭ লাখ টাকা হবে বলে প্রাথমিকভাবে অনুমান করা হয়েছে।  রান্ন ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়,  লেলিহান শিখা মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ায় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়।
খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস লিডার মোঃ আবুল কালাম এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি গাড়ী ২০মিনিটের মধ্যে ঘটনাস্থলে আসার আগে  আগুনের লেলিহান শিখায় পুড়ে ভস্মিভূত হয় ১১টি বসতঘর।
এতে ১১ পরিবারের টিনসেড ঘর নি:স্ব হয়ে গেছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন মনজুরুল আলম,নাজিম উদ্দীন,জামাল উদ্দীন,মোঃরিদুয়ান,মোঃ দিদারুল আলম,মোছাম্মদ,শিরু আকতার ,মোঃ ইছমাইল,মোঃ আইয়ুব,জিনু আকতার । অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারের সদস্যরা বর্তমানে খোলা আকাশের  নিচে মানবেতর জীবন-যাপন করছে।
অগ্নিকান্ডে মতিনের ১১পরিবারের নগদ টাকা, স্বংর্ণংকার, মূল্যবান কাগজপত্র, আসবাবপত্র, ইলেকট্রনিক যন্ত্রপাতি সহ মূল্যবান জিনিস পুড়ে ছাই হয়ে গেছে।
এদিকে,অগ্নিদূগর্তদের উপজেলা প্রাশাসন পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার রুহল আমিন  ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে আর্থিক সহযোগীতা শুকনো খাবার, শীতবস্ত্র দেওয়া হবে  বলে এ প্রতিবেদককে নিশ্চিত করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App