×

জাতীয়

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে হত্যা: পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৯, ১০:৩৫ পিএম

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে হত্যা: পুলিশ
ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে হত্যা: পুলিশ

শিশু নুসরাত ও ফারিয়াকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানিকে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে এ তথ্য দিয়েছেন পুলিশের ওয়ারি বিভাগের উপ কমিশনার ফরিদ উদ্দিন। জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে আসামিরা।

সোমবার ডেমরার কোনাপাড়ার শাহজাহান রোডে খেলছিলো দুই শিশু নুশরাত ও ফারিয়া। এসময় তাদের সাজিয়ে দেয়ার কথা বলে ডেকে নিয়ে যায় প্রতিবেশী মোস্তফা ও আজিজুল। পরে তাদের ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে শ্বাসরোধে হত্যা করে তারা। মরদেহ লুকিয়ে পালিয়ে যায় সেখান থেকে।

তাদের গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে পুলিশের ওয়ারি বিভাগের ডিসি ফরিদ উদ্দিন জানান, মঙ্গলবার মামলা হওয়ার পর যাত্রাবাড়ীর ভাঙ্গাব্রিজ থেকে গ্রেপ্তার করা হয় প্রধান আসামি মোস্তফাকে। তার দেয়া তথ্যে ডেমরার কাউন্সিল এলাকা থেকে গ্রেপ্তার হয় আজিজুল।

এদিকে, গেণ্ডারিয়ায় দুই বছরের শিশু আয়েশা হত্যার রহস্যও উদঘাটন করেছে পুলিশ। শনিবার দীননাথ সেন রোডের চার তলা বাড়ির মালিক নাহিদ আয়েশাকে খাবারের লোভ দেখিয়ে বাসায় নিয়ে যায়। পরে ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুটিকে ফেলে দেয় তিনতলা থেকে।

এসব ঘটনার পেছনে মাদকাসক্তি ও মানসিক বিকৃতি কথা জানাচ্ছে পুলিশ। পাশাপাশি জোর দিচ্ছে সামাজিক সচেতনতা বৃদ্ধির ওপর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App