ভোটারদের নির্ভয়ে ভোট দেয়ার আহ্বান সেনাবাহিনী প্রধানের

আগের সংবাদ

সোনাগাজীতে যুবদল নেতার বাড়ী থেকে ১০টি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

পরের সংবাদ

নায়ক সংবাদ

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৯, ২০১৮ , ৫:২৯ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ২৯, ২০১৮, ৫:২৯ অপরাহ্ণ

শাকিব খান
চলতি বছরে শাকিবের ছবিই বেশি মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘আমি নেতা হবো’, ‘সুপার হিরো’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাঙ্কু জামাই’। এর মধ্যে ‘সুপার হিরো’র ব্যবসা ছিল মোটামুটি। ‘ক্যাপ্টেন খান’ ছবিটিও পুরোপুরি হতাশ করেনি হল মালিকদের।

Image result for শাকিব খান

শাকিবকে সমালোচিত করেছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘পাঙ্কু জামাই’ ছবি দুটি। একইভাবে শাকিব দর্শকদের হতাশ করেছেন যৌথ প্রযোজনার ‘নাকাব’ দিয়ে। তবে সাফটায় আমদানি হওয়া কলকাতার দুই ছবি ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’ আলোচিত ছিলেন। দুটি ছবিই মোটামুটি ব্যবসা করেছে। শুধু সিনেমা দিয়েই নয় ব্যক্তি জীবনের বেশ কিছু ঘটনা দিয়েও এই বছর আলোচনায় ছিলেন শাকিব খান। বছর শেষে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েও বেশ আলোচনায় আসেন তিনি।

Image result for সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ
২০১৮ সালে সবচেয়ে বেশি আলোচিত নায়কের নাম সিয়াম আহমেদ। এই বছরই ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছে তার। ‘পোড়ামন-২’ সিনেমায় অভিনয় করে বাজিমাত করেছেন তিনি। সিয়াম নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করতে পেরেছেন দর্শকদের। এই বছরেই সিয়াম অভিনীত দ্বিতীয় ছবি ‘দহন’ও মুক্তি পায়। আগের মতোই এই সিনেমাতেও প্রশংসিত হন সিয়াম। সারা বছর নিজের অভিনয় দিয়ে আলোচনায় থাকলেও বছরে শেষে এসে নতুন করে আলোচিত হয়েছেন এই অভিনেতা। ১৬ ডিসেম্বর প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেছেন সিয়াম।

Related image

চঞ্চল চৌধুরী
অভিনয় জগতে এক আস্থার নাম হয়ে দাঁড়িয়েছেন চঞ্চল চৌধুরী। যে কোনো ব্যতিক্রমধর্মী চরিত্র মানেই যেন তিনি। ২০১৬ সালে ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে চমক দেখিয়েছিলেন চঞ্চল। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ সিনেমায় মিসির আলী চরিত্রে অভিনয় করে এই বছর নতুন করে আলোচিত হয়েছেন চঞ্চল চৌধুরী। এই চরিত্রেও তিনি দর্শক মুগ্ধ করেছেন। অংশীদার হয়েছেন ব্যবসা সফল সিনেমারও।

Image result for সাইমন সাদিক]

সাইমন সাদিক
দুই সিনেমা ‘জান্নাত’ ও ‘মাতাল’ সিনেমার নায়ক ছিলেন চিত্রনায়ক সাইমন। ঈদুল আজহায় ‘জান্নাত’ ছবিটি মুক্তি পায়। ‘পোড়ামন’ ছবির সেই জুটি সাইমন-মাহিকে অনেকদিন পর আবারো একসঙ্গে দেখতে পায় দর্শক। মোস্তাফিজুর রহমান মানিকের ছবিটিতে অভিনয় করে আলোচিত সাইমন। শাহীন সুমনের ‘মাতাল’ ছবিতেও ভিন্ন লুকে হাজির হন তিনি। এই সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা অধরা খান।

Image result for বাপ্পি চৌধুরী

বাপ্পি চৌধুরী
এপ্রিলে মুক্তি পেয়েছিল বাপ্পি-মাহী অভিনীত রোমান্টিক সিনেমা ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। বেশ নীরবে আড়ালে প্রচারণার বাইরে থেকেও ছবিটি বেশ ব্যবসা সফল হয়। এরপর চলতি বছরে বাপ্পির আরো দুটি ছবি মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘নায়ক’ ও ‘আসমানি’। এর মধ্যে আসমানি ছবিটি তেমন আলোচনায় না এলেও ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত নায়ক ছবিটি তাকে বছর শেষে সন্তুষ্টি দিয়েছে। এই ছবিটিতে বাপ্পির নায়িকা ছিলেন অধরা খান।

Related image

আরিফিন শুভ
এই বছর মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘ভালো থেক’ সিনেমাটি। ৯ ফেব্রুয়ারি মুক্তি পায় জাকির হোসেন রাজুর পরিচালিত ছবিটি। অভি কথাচিত্র প্রযোজিত আরিফিন শুভর তৃতীয় সিনেমা ছিল এটি। এতে শুভর নায়িকা তানহা তাসনিয়া। বছরের শুরুতে আলোচনায় এসেছিল ছবিটি। তবে ব্যবসার বাজারে হতাশাই দিয়েছে। এই বছরেই মুক্তি পায় শুভ অভিনীত আরো একটি ছবি ‘একটি সিনেমার গল্প’। এটি পরিচালনা করেন চিত্রনায়ক আলমগীর।