×

জাতীয়

নির্বাচনে ফের সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করব: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ০৫:২৬ পিএম

নির্বাচনে ফের সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করব: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সাম্প্রাদায়িক শক্তিকে আবারও পরাজিত করবে আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী-৫ আসনে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি এ এইচ সি উচ্চ বিদ্যালয় মাঠে শেষ নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদেরকে উদ্দেশ্যে করে কাদের বলেন, আপনারা অনেক কষ্ট করে, মিছিল করে এখানে এসেছেন। আমি আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা হচ্ছেন আওয়ামী লীগের প্রাণ। আগামী ৩০ ডিসেম্বর ভোট শুরু থেকে শেষ পর্যন্ত কেন্দ্রে থাকবেন, কেন্দ্র রক্ষা করবেন। কোন অশুভ শক্তি যেন এ ভোট বিনষ্ট করতে না পারে। জনগণকে সঙ্গে নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলবেন। জনগণই আমাদের ক্ষমতার উৎস।

মওদুদ আহমদকে ইঙ্গিত করে সেতুমন্ত্রী বলেন, আপনি নিজের গাড়ি বাড়িতে রেখে মাইক্রোবাস ভাড়া করে নির্বাচনী প্রচারণায় গিয়েছেন। মাইক্রোবাস ভাড়া করার উদ্দেশ্য আছে। নিজেরাই গাড়ি ভাঙ্গতে পারেন। অন্যরাও ভাঙ্গতে পারেন। ভাড়া গাড়ি ভাঙলে ওনার কি আসে যায়। এরা কেমন দেশপ্রেমিক। মওদুদ সাহেব মিথ্যাচার করবেন না।

তিনি আরও বলেন, মওদুদ ভাই আপনি শেষ পর্যন্ত থাকবেন ভালো কথা। মনে রাখবেন ২০০১ সালের মতো সকাল ১০টার মধ্যে নির্বাচন এদেশে হবে না। দেশি-বিদেশি পর্যবেক্ষক সাংবাদিকরা এ নির্বাচন পর্যবেক্ষণ করবেন। সকাল ৮টা থেকে সরাদিন নির্বাচন চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাফিয়া বেগম, বাংলাদেশ মহিলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদিকা সৈয়দা রাজিয়া মোস্তফা, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App