×

খেলা

তারকা ফুটবলারদের বড়দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৬ পিএম

তারকা ফুটবলারদের বড়দিন
তারকা ফুটবলারদের বড়দিন
তারকা ফুটবলারদের বড়দিন
তারকা ফুটবলারদের বড়দিন
তারকা ফুটবলারদের বড়দিন

আজ বড়দিন। সবার মত এই বিশেষ দিনে মেতেছে গোটা ফুটবল বিশ্ব। ইউরোপিয়ান ফুটবলে চলছে বড়দিনের ছুটি। তারকারা উৎসবমুখর সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে।

বার্সেলোনার তারকা লিওনেল মেসি বড়দিনের ছুটি কাটাতে চলে গেছেন তার বাড়ি আর্জেন্টিনার রোজারিওতে। তবে ঘরে ফিরতে পারেননি আরেক বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। একদিন বাদেই সিরি আ'র ম্যাচ। তাইতো প্রেমিকা আর জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে উৎসব চলছে ঘরেই।

স্পেনে আগেই প্রস্তুত ছিল মেসির ব্যক্তিগত বিলাসবহুল বিমান। দুই ঘণ্টার মধ্যেই জীবনসঙ্গী আন্তোনেলা রোকুজ্জো আর তিন সন্তান থিয়াগো, মাতেও ও চিরোকে নিয়ে উড়াল দেন আকাশে। সবাইকে নিয়ে জন্ম ভূমি রোজারিওতে নামেন তিনি। যদিও সুয়ারেজের পরিবার কিছুক্ষণ রোজারিওতে থেকেই চলে যায় উরুগুয়েতে।

বড়দিনে অনেকেই নিজ বাসায় থেকে ছুটি উপভোগ করতে চাইলেও সার্জিও বুসকেটস এ দলভুক্ত নন। বার্সা ডিফেন্ডার তার পরিবার নিয়ে এবারের বড়দিন প্যারিসে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে উসমান ডেম্বেলেও যাচ্ছেন সেখানে।

ছুটি শেষে ৬ জানুয়ারি গেটাফের মুখোমুখি হবে বার্সা। তার আগে অবশ্য মুনির এল হাদ্দাদি ছাড়া সবাইকে ৩০ ডিসেম্বরের মধ্যে ফিরতে হবে স্পেনে। স্প্যানিশ ওই ফরোয়ার্ডও ২ জানুয়ারি পর্যন্ত ছুটি পেয়েছেন।

চলুন একনজরে দেখে আসি ফুটবল তারকাদের বড়দিন:

আর্জেন্টিনায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে বড়দিনের ছুটি কাটাচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো তার সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে বড়দিনের উৎসব উদযাপন করছেন। বড়দিনে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন নেইমার। ক্রিসমাস ট্রির সামনে স্ত্রী-সন্তানদের নিয়ে আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App