×

খেলা

ভ্যালেন্সিয়া থেকে উড়িয়ে ডিফেন্ডার আনলো বার্সেলোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৮, ০৬:২৪ পিএম

ভ্যালেন্সিয়া থেকে উড়িয়ে ডিফেন্ডার আনলো বার্সেলোনা

লা লিগায় শীর্ষস্থান ধরে রাখলেও বার্সেলোনার রক্ষণভাগ অন্যান্য যে কোন বারের তুলনায় ভঙ্গুর। প্রায় প্রত্যেক ম্যাচেই গোল হজম করতে হচ্ছে বার্সেলোনাকে। উমতিতি ও ভারমালেনের ইনজুরির পাশাপাশি পিকে ও ল্যাংলেটের অফ ফর্ম বেশ ভোগাচ্ছে তাদের। এজন্য রক্ষণভাগকে শক্তিশালী করতে ভ্যালেন্সিয়া থেকে উড়িয়ে আনা হয়েছে কলম্বিয়ান ডিফেন্ডার জেসন মুরিলোকে।

মূলতঃ এই মৌসুমের শেষ পর্যন্ত বার্সেলোনার হয়ে লোনে খেলবেন এই সেন্টার ব্যাক। ২৬ বছর বয়সী এই রক্ষণভাগের ফুটবলারকে কেনার অপশনও রেখেছে বার্সা। যদি তার পারফরম্যান্স সন্তোষজনক হয় তাহলে মৌসুম শেষে ২৫ মিলিয়ন ইউরোতেই ভ্যালেন্সিয়া থেকে তাকে কিনে নিতে পারবে মেসির বার্সেলোনা।

বার্সেলোনায় যোগ দিয়ে নিজের লক্ষ্যের কথা জানালেন এই ফুটবলার। ‘এখানে অনেক আবেগ কাজ করছে। আমি খুব খুশি। এখন আমাকে কাজে নিজের যোগ্যতা প্রমাণ করতে হবে। আমি আমার সবটুকু দিয়ে প্রমাণ করতে চেষ্টা করবো যে, কেন আমি এখানে আসার যোগ্য।’

মুরিলো বার্সায় যোগ দিলেও তাকে বেশিরভাগ সময়েই হয়তো কোপা দেলরে কিংবা লা লিগার অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে দেখা যেতে পারে। নিজেকে প্রমাণ করেই বার্সেলোনার শুরুর একাদশে সুযোগ করে নিতে হবে এই ফুটবলারকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App