×

বিনোদন

'মণিকর্ণিকা'র ট্রেলারে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ০৭:৫৬ পিএম

'মণিকর্ণিকা'র ট্রেলারে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা
'মণিকর্ণিকা'র ট্রেলারে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা

মুক্তির অপেক্ষায় আছে বলিউড তারকা কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁঁসি’। ইতোমধ্যে ছবিটির পোস্টার ও টিজার প্রকাশ করা হলেও মঙ্গলবার সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জি স্টুডিওসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার।

আর সে ট্রেলার প্রকাশের পরই ইন্টারনেট জুড়ে চলছে মনিকর্ণিকার প্রশংসা। চলছে কঙ্গনার বন্দনা। রীতিমত কাঁপিয়ে দিয়েছেন তিনি।

প্রায় সাড়ে ৩ মিনিটের ট্রেলার জুড়ে চঞ্চলা কিশোরী, পতিব্রতা স্ত্রী, মমতাময়ী মা, লড়াকু রানী এমনই কয়েকটি ভূমিকায় হাজির হয়েছেন ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা কঙ্গনা রানাউত। এই ছবি দিয়ে নিজের ক্যারিয়ারে সেরা সাফল্য আনতে যাচ্ছেন এই অভিনেত্রী এমনটাই মনে করছেন বলিউডবোদ্ধারা।

চঞ্চল কিশোরী থেকে ঝাঁসির রানী হয়ে ওঠা এবং নিজ সাম্রাজ্য রক্ষায় ইংরেজদের বিরুদ্ধে তার সমর কৌশল নিয়েই লেখা হয়েছে এ ছবির চিত্রনাট্য। ছবিটিতে কঙ্গনার বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত।

ছবিটিতে অভিনয় করেছেন ছবিটি দিয়ে বলিউডে অভিষেক করতে যাওয়া অংকিতা লৌখন্ডে, অতুল কুলকার্নি, কুলভুষন সহ আরো অনেকে। আগামী ২৫ জানুয়ারি রুপালি পর্দায় মুক্তি পাবার অপেক্ষায় ছবিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App