×

জাতীয়

ছাড়া পেলেন নসিমন চালককে পেটানো সেই মেয়র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৬:৫১ পিএম

মুচলেকায় ছাড়া পেলেন রাস্তায় প্রকাশ্যে নসিমন চালককে পিটিয়ে সমালোচনার মুখে পড়া নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান।

মঙ্গলবার দুপুরে মেয়র সাদেককে ছেড়ে দেয় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মেয়রকে আটকের ঘটনায় সর্বমহলে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।

সোমবার রাতে সোনারগাঁয়ের গোয়ালদী নিজ বাড়ি থেকে সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানকে আটক করেছিল ডিবি পুলিশ।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক বলেন, যাকে মারধর করা হয়েছিল, তার পরিবারের পক্ষ থেকে কোনো মামলা কিংবা আইনগত ব্যবস্থা নেয়ার অভিযোগ না পাওয়ায় মুচলেকা নিয়ে সাদেকুর রহমানকে ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছিল।

এর আগে ১৫ ডিসেম্বর (শনিবার) একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে গণসংযোগ শেষ করে নিজ গাড়িতে চড়ে বাসায় ফিরছিলেন মেয়র সাদেকুর রহমান সাদেক। এ সময় সোনারগাঁ জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই নসিমনের সঙ্গে তার গাড়ির ধাক্কা লাগে। এতে মেয়রের গাড়ির এক পাশের রঙ উঠে দাগ পড়ে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে মেয়র সাদেকুর রহমান গাড়ি থেকে বের হয়ে নিজের হাতে থাকা লাঠি দিয়ে নসিমন চালক যুবককে মারতে শুরু করেন। ওই যুবক অপরাধ শিকার করে বার বার মেয়রের পা ধরে ক্ষমা চেয়েও রক্ষা পাননি। পরবর্তীতে মেয়রের সমর্থকরাও ওই যুবককে মারধর করে গাড়িসহ আটকে রাখে।

এ ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। শুরু হয় নিন্দার ঝড়। সবখানে মেয়রের শাস্তির দাবি ওঠে। পরবর্তীতে সোমবার রাতে নিজ বাসা থেকে পৌর মেয়র সাদেকুর রহমানকে আটক করে ডিবি।

সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান বলেন, নসিমন চালক ও তার ভাগ্নেকে মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ করে তাদের কাছে মাফ চেয়েছি। আটক করা গাড়িসহ তাদের ছেড়ে দিয়েছি। তবে রাজনৈতিকভাবে স্বার্থ উদ্ধারের জন্য একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App