×

খেলা

এবার ষষ্ঠ আসরেও থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৬:৩৩ পিএম

এবার ষষ্ঠ আসরেও থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান

বিপিএল / ফাইল ছবি

বিপিএলের চতুর্থ ও পঞ্চম আসরের ন্যায় ষষ্ঠ আসরেও বিবর্ণ ধারাবাহিকতা বজায় থাকছে । এবারও কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই ৫ জানুয়ারি সরাসরি মাঠে গড়াবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচাইতে জাঁকজমকপূর্ণ এই আসরটি। আর এর পেছনে মূখ্য কারণ হিসেবে কাজ করছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।

আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) এ তথ্য দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

‘আসলে এবার তো নির্বাচন। নির্বাচন হবে ৩০ ডিসেম্বর। শেষ হতে হতে ২০১৯ সালের জানুয়ারির ১ কিংবা ২ তারিখ। হাতে থাকছে কিন্তু আর মাত্র ২টা দিন। এর মধ্যে আমরা কোনো ওপেনিং কনসার্টের পরিকল্পনা নেইনি। ৫ তারিখ থেকে সরাসরি খেলা। নির্বাচনের জন্য আমরা এইগুলো সব বন্ধ রাখছি।'

স্বনামধন্য দেশি-বিদেশি তারকাদের স্টেজ পারফরম্যান্স, আতশবাজীর ঝলকানি ও লেজার লাইটের বর্ণালী আলোয় জমকালো আয়োজনে বিপিএলের প্রথম তিন আসরের পর্দা উঠতে দেখা গেলেও চতুর্থ ও পঞ্চম আসর ছিল একেবারেই বর্ণহীন। সময় স্বল্পতার কারণে চতুর্থ আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল।

তাই পঞ্চম আসর দিয়ে হারানো জৌলুস ফিরিয়ে আনতে চেয়েছিল বিপিএলের সর্বোচ্চ এই সংস্থাটি। কিন্তু ২০১৭ সালে দেশব্যাপী বন্যার্তদের অভাবনীয় দুর্ভোগের প্রতি সমবেদনা জানিয়ে শেষ ভাগে এসে ওই আসরের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App