×

বিনোদন

এবার বিয়ে করছেন শবনম ফারিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ০৮:২৮ পিএম

এবার বিয়ে করছেন শবনম ফারিয়া
এবার বিয়ে করছেন শবনম ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম একজন শবনম ফারিয়া। এবার শোনা যাচ্ছে বিয়ে করছেন তিনি। ফেসবুকে পাওয়া বন্ধু হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। তিন বছরের বন্ধুত্ব সম্পর্ককে এবার পরিণতি দিচ্ছেন ফারিয়া।

শবনম ফারিয়া গণমাধ্যমকে জানান, দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছর পয়লা ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উত্সব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

তবে এ বছরের মাঝামাঝি সময়ে ফারিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন রটে। সেই সময় নিজের বিয়ের কথা অস্বীকার করেন এ অভিনেত্রী। তবে কবে ও কাকে বিয়ে করছেন, সে বিষয়ে শিগগিরই জানাবেন বলেছিলেন তিনি। অবশেষে কিছুটা দেরিতে হলেও কথা রেখেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

আনুষ্ঠানিকভাবে এ বিয়ে আরও দুবছর আগেই হওয়ার কথা ছিল বলে জানান ফারিয়া। কিন্তু সে বছর অপুর বাবা ও পরের বছর শবনমের বাবা মারা যান। এ কারণে বিয়ে দুই বছর পিছিয়ে যায় বলে জানান শবনম ফারিয়া।

অপুর সঙ্গে কীভাবে পরিচয়? সে প্রসঙ্গে শবনম ফারিয়া জানান, ‘তিন বছর ধরে আমাদের দুজনের বন্ধুত্ব। ২০১৫ সালে ফেসবুকে আমাদের দুজনের বন্ধুত্ব হয়। অপু আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে আমি গ্রহণ করি। এর পর ম্যাসেঞ্জারে কথা বলতে বলতে ভালো বন্ধুত্ব তৈরি হয়। অবশেষে দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে হচ্ছে আমাদের।

প্রসঙ্গত, ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া অভিষেকেই মাতাচ্ছেন বড় পর্দা। সম্প্রতি ‘দেবী’ ছবির নিলু চরিত্রটিতে দারুণ প্রশংসা পেয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App