×

জাতীয়

নৌকার পক্ষে যুবলীগের শোডাউন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:১৬ পিএম

নৌকার পক্ষে যুবলীগের শোডাউন

মহাজোট প্রার্থী রাশেদ খান মেননকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানিয়েছে যুবলীগ। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের আয়োজনে রাজধানীর মতিঝিলে এই সমাবেশ হয়। সমাবেশ থেকে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়, সারাদেশে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা ৩০ ডিসেম্বর পর্যন্ত ধরে রাখতে।

আজ শনিবার বিকালে মহাজোট প্রার্থী মেননের নির্বাচনী প্রচারণায় কয়েক হাজার যুবক ও তরুণের বিশাল এ নির্বাচনী শোডাউনে অংশ নেয়। মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তার এক পাশে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ করে এই সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন।

যুব-জনতার উপস্থিতি দেখে সম্রাটকে যুবলীগের ‘আইকন’ অভিহিত করে মেনন বলেন, নৌকার পক্ষে নির্বাচনী যুব সমাবেশ প্রমাণ করেছে, বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছে। এই তরুণরাই একদিন ঢাকা অচল করেছিল। এই তরুণদের হাতেই ঊনসত্তরের গণঅভ্যূত্থানে স্বৈরশাসক আইয়ুব খানের পতন হয়েছিল। এই তরুণরাই মুক্তিযুদ্ধে জীবন দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছে। সেই বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। দেশের ২২ শতাংশ তরুণরা এবার নৌকার পক্ষে ভোট দেবে। আমি বিশ্বাস করি এই ভোট হবে উন্নয়নের পক্ষে, গণতন্ত্রের জন্য, দুর্নীতি ও অসাম্যের বিরুদ্ধে।

মেনন বলেন, জামায়াত-শিবির, আর তাদের পক্ষে লাঠিয়াল হয়ে দাঁড়িয়েছে ড. কামাল, আ স ম রব আর মান্নারা। তাই এই যুবসমাজকে মিথ্যা প্রলোভন দিয়ে পরিবর্তনের কথা বলে, উন্নয়নের বিরুদ্ধে গণতন্ত্রের কথা বলে ফিরিয়ে রাখা যাবে না। তারা এগিয়ে যাবেই।

ধানের শীষের প্রার্থী মির্জা আব্বাস অহংকারী উল্লেখ করে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, নির্বাচনের মাঠে প্রতিযোগিতা হবে। রাশেদ খান মেনন প্রতিহিংসার রাজনীতি করে না। নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সবাই অপেক্ষায় ৩০ তারিখ ভোট দিয়ে নৌকার বিপুল বিজয়ের জন্য।

পরে হাজার হাজার যুব-জনতা নৌকার পক্ষে মিছিল বের করে ঢাকা-৮ আসনের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App