×

বিনোদন

নতুন বছরের ধামাকা অনুরুপ-সানি’র ‘দুই জীবন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৮, ০২:৪০ পিএম

নতুন বছরের ধামাকা অনুরুপ-সানি’র ‘দুই জীবন’

অবশেষে নতুন বছরের শুরুতেই অডিও কোম্পানি ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে বাজারে আসছে সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ’র নতুন গান ‘দুই জীবন’।

জনপ্রিয় গীতিকার অনুরুপ আইচ’র কথায় গানটির সুর করেছেন ওসমান সজিব এবং মিউজিক করেছেন অরণ্য আকন। সানি’র সাথে গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী ফারাবি ইসলাম। গানটির মিউজিক ভিডিও’র শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। সানি’র গল্পে ভিডিও’তে সানির সাথে মডেলিং করেছেন সোনিয়া জান্নাত ও আদর সাহা। যৌথভাবে ভিডিওটি নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ ও ‘শান ক্রিয়েশন’স’ টিম। ক্যামেরায় ছিলেন কাওছার। এমনটাই জানালেন সানি। বললেন, এই গানটি’তে আমার অনেক আশা লুকিয়ে আছে। আমি চেষ্টা করেছি; ভালো কিছু করার। গানের কথাগুলোও চমৎকার। এ জন্য বিশেষ ধন্যবাদ দিতে চাই আমার প্রিয় ব্যাক্তি অনুরুপ দা’কে। যিনি আমাকে অনেক ভালোবাসেন।

তাছাড়াও সিডি চয়েস মিউজিকের কর্ণধার ইমদাদ সুমন ভাই’য়ের কাছে আমি কৃতজ্ঞ। কারণ তিনি আমাকে ভালোসেবে গানটির জন্য এবং আমার জন্য ভালো কিছু করে যাচ্ছেন। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।

অনুরুপ আইচ বলেন, সানি অনেক পরিশ্রমি। গানকে সে যে কতটা ভালোবাসে সেটা আমি দেখেছি। এ গানটি সত্যি সে ভালো গেয়েছে।

ইমদাদ সুমন বলেন, সানিকে আমার ভালো লাগে। কারণ সে একটা কাজের জন্য অনেক শ্রমব্যয় করে। আমার ধারণা এই গানটি সানির জন্য ভালো কিছু নিয়ে আসবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App