×

জাতীয়

বিএনপির প্রার্থীর নির্বাচনী প্রচারে হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৭:০৪ পিএম

বিএনপির প্রার্থীর নির্বাচনী প্রচারে হামলা

একাদশ সংসদস নির্বাচন উপলক্ষ্যে কুমিল্লা-৩ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ছোট ভাইকে এম মজিবুল হকের নির্বাচনী প্রচারে হামলা হয়েছে।

আজ শুক্রবার বিকালে মুরাদনগর বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকাল ৫টার দিকে মুরাদনগর বাজারে গণসংযোগ করছিলেন কে এম মজিবুল হক। অতর্কিতভাবে ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা সেখানে রামদা ও লাঠিসোঁটা হাতে হামলা চালায়। ইটপাটকেল নিক্ষেপ করে গাড়ি ভাঙচুর করে। এতে বেশ কয়েকজন বিএনপির কর্মী আহত হয়েছে।

মজিবুল হক মুরাদনগরে পৌঁছার আগেই দেশীয় অস্ত্র হাতে ছাত্রলীগ-যুবলীগের ব্যাপক মহড়া দিতে দেখা যায়। দুপুর ১টায় নহলচৌমুহনী এলাকায় ধানের শীষের প্রার্থীকে স্বাগত জানাতে অপেক্ষমাণ নেতাকর্মীদের ওপরও হামলা হয়। এতে ৪ বিএনপি কর্মী আহত হয়েছেন। এরা হলেন নেছার উদ্দিন খোকন, আবুল কালাম আজাদ, আলী হাসান ও মো. লিটন।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে মজিবুল হক ঢাকা থেকে গাড়িবহরযোগে মুরাদনগর উপজেলা সদরে পৌঁছান। এ সময় হাজারো নেতাকর্মী মিছিল-স্লোগানে তাকে স্বাগত জানান।

কে এম মজিবুল হক উপস্থিত নেতাকর্মীদের বলেন, ৩০ ডিসেম্বর সকল বাধা অতিক্রম করে নির্ভয়ে আপনারা ভোটাধিকার প্রয়োগ করবেন। দিনটি যেন ঈদ উৎসবের মতো হয়। বাধা আসতে পারে সেগুলোকে আপনাদের দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই সরকার মিথ্যা মামলায় কারাবন্দি করে রেখেছে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে আমরা দেশনেত্রীকে মুক্ত করব। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন। বিজয় আমাদেরই হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App