×

জাতীয়

আদর্শহীন লোকদের ভোট না দিতে বাণিজ্যমন্ত্রীর আহবান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৮:৪১ পিএম

আদর্শহীন লোকদের ভোট না দিতে বাণিজ্যমন্ত্রীর আহবান

‘দেশের বুদ্ধিজীবীদের হত্যা করেছে জামায়াত, আর সেই জামায়াতের সঙ্গেই রয়েছে বিএনপি। এখন তাদের সঙ্গে আবার যোগ হয়েছেন ড. কামাল হোসেন। যিনি ছিলেন বঙ্গবন্ধুর পররাষ্ট্রমন্ত্রী। তার কোনো নীতি-আদর্শ নেই। তিনি খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন।’ এসব আদর্শহীন লোকদের ভোট না দেয়ার আহবান জানিয়েছেন তিনি।

আজ শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে ভোলার রাজাপুর ইউনিয়নে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, ‘২০০১ সালের পর বিএনপি অনেক অন্যায়-অত্যাচার করেছে। গত ১০ বছর ধরে বিএনপি প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় আসেনি। এখন তারা জনরোষের ভয়ে আছে। কারণ জনগণ তাদের প্রশ্ন করার জন্য প্রস্তুত আছে। তারা কি জবাব দিবেন? কিন্তু আমরা বিরোধীদলে থাকা অবস্থায় নিয়মিত এলাকায় এসেছি।’

তিনি বলেন, ‘বিএনপি সারাদেশে এতো অত্যাচার করেছে, তারা আবার ক্ষমতায় এলে আগের চেয়ে আরও বেশি অত্যাচার করবে। আর তাই দলমত-নির্বিশেষে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ সরকার যদি নদী ভাঙ্গন বন্ধ করতে পারে, ঘরে ঘরে বিদ্যুৎ দিতে পারে, রাস্তা-ঘাট, পুল-কালভার্টসহ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন করতে পারে। তাহলে অবশ্যই নৌকায় ভোট দিবেন।’

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটোয়ারির সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন, মইনুল হোসেন বিপ্লব, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান খাঁ, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল কবির মিঠু প্রমুখ।

পথসভায় বিএনপি ও বিজেপির আড়াই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগের যোগদান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App