×

জাতীয়

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন চামেলী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ০৮:০৭ পিএম

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন চামেলী

পদ্মাপাড়ের নিজ বাড়িতে চিকিৎসা শেষে ফিরেছেন জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার চামেলী খাতুন। আজ বুধবার সকালে রাজশাহী নগরীর পাঠানপাড়া এলাকার নিজের বাড়িতে ফেরেন তিনি।

বাড়ি ফিরেই চামেলীর চিকিৎসায় পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাজশাহী সদরের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ জানান।

ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়া এবং মেরুদণ্ডের ব্যথা নিয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসা নেন চামেলী। সেখান থেকে দেশে ফেরেন তিনি।

চামেলী বলেন, এখন আমি অনেকটা সুস্থ। এখন ৬ মাস বিশ্রাম নিতে হবে। পুনর্বাসন প্রক্রিয়া শেষে আবারও মাঠে ফেরার প্রত্যাশা রয়েছে আমার।

চামেলী নারী দলের হয়ে ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত খেলেছেন। কিন্তু আট বছর আগে পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডের হাড়ের ব্যথা নিয়ে দুর্বিসহ জীবনযাপন করেছিলেন। গণমাধ্যমে এ নিয়ে খবর প্রকাশিত হলে তার চিকিৎসার ভার নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার নির্দেশনায় গত ২ নভেম্বর চামেলীকে রাজশাহী থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এরপর ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য ২৩ নভেম্বর তাকে ভারতে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৮ দিন চিকিৎসা শেষে ঢাকায় ফেরেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App