×

পুরনো খবর

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত হলো: ইনু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ০৬:৩৪ পিএম

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত হলো: ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নির্বাচনের জন্য বারবার যে সমতল ভূমির (লেভেল প্লেয়িং ফিল্ড) কথা বলছেন নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে তা নিশ্চিত হলো।

তিনি বলেন, নির্বাচন কমিশন বা প্রশাসনের কোনো আচরণ পক্ষপাতিত্ব হয়েছে কি-না তা বিএনপিকে বলতে হবে। গত ১০ বছর ধরে যারা আগুন সন্ত্রাস ও দুর্নীতির সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে পুরাতন মামলা কার্যকর করছে প্রশাসন। তাও একটি ধারাবাহিক প্রক্রিয়ায়।

আজ মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুরে স্থানীয়দের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে ‘নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড কার্যকর হচ্ছে না’ বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে এসব কথা বলেন তিনি।

ইনু বলেন, নতুন করে বিএনপির কোনো নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়নি। শুধু অপরাধীদের বিরুদ্ধে ধারাবাহিক আইনি কার্যক্রম অব্যাহত আছে। এর সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই। এই অপরাধীদের পক্ষে ওকালতি করাই হলো নির্বাচনের সমতল ভূমিকে নষ্ট করা।

এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় মুক্তিযোদ্ধা, মাদরাসার প্রতিনিধি, নারী জোট ও জাসদের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App