×

জাতীয়

নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ০৬:৩৯ পিএম

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে হানিফ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে ইউনিয়নের দক্ষিণ চরশুল্লুকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হানিফ ওই ইউনিয়নের একটি ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার কাজীপাড়ায় যুবলীগ নেতা মোহাম্মদ হানিফকে গুলি করে ও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তার চিৎকারে এক পথচারী ও অটোরিকশাচালক ছুটে এলে তাদেরকেও কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে মৃত্যু হয় হানিফের।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের নৌকার প্রার্থী একরামুল হক চৌধুরী সংবাদ সম্মেলন করে বলেন, বিএনপি ও জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচন বানচালের জন্য হামলা চালিয়ে হানিফকে হত্যা করেছে। তিনি এর বিচার চান।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেছেন, সমাবেশ আয়োজন নিয়ে নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী একরামুল করিম চৌধুরী ও বিএনপি প্রার্থী মো. শাহজাহানের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে হানিফ গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App