×

জাতীয়

ধর্মমন্ত্রীর দায়িত্বগ্রহণ করলেন মোজাম্মেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৭ পিএম

ধর্মমন্ত্রীর দায়িত্বগ্রহণ করলেন মোজাম্মেল

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত থাকা অবস্থায় এবার মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি অতিরিক্ত হিসেবে এই দায়িত্ব পালন করবেন।

নবযোগদানকৃত ধর্মমন্ত্রী আজ মঙ্গলবার বিকেল ৩টায় ধর্মবিষয়ক মন্ত্রণালয়ে তার কার্যালয়ে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। নতুন ধর্মমন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. আনিছুর রহমান।

মতবিনিময়কালে ধর্মমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, ‘প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ তিনি আমাকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মতো একটি গুরুত্বপূর্ণ ও সংবেদনশীল মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করেছেন। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় হজ ব্যবস্থাপনাসহ অনেক গুরুত্বপূর্ণ কার্যক্রম সম্পাদন করে থাকে। বিভিন্ন ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে এই মন্ত্রণালয়ের ভূমিকা অপরিসীম।’

নতুন ধর্মমন্ত্রী বলেন, নির্বাচনকালীন এ স্বল্প সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও যাবতীয় বিধি-বিধান অনুসরণ করে আন্তরিকতার সাথে রুটিন দায়িত্ব পালন করে যাবো। এ সময় তিনি ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের স্বাভাবিক কার্যক্রম সচল রাখার জন্য মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি নির্দেশ দেন। মন্ত্রী তার দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতাও কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App