×

জাতীয়

আবার জিতলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় হবে: এলজিআরডি মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ১০:১৪ পিএম

আবার জিতলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় হবে: এলজিআরডি মন্ত্রী

শুধু উন্নয়নের জন্যই নয়, দেশে শান্তিপূর্ণভাবে বাস করতেও আওয়ামী লীগের বিজয় প্রয়োজন বলে জানিয়েছেন ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, ‘আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী না হলে আপনাদের ওপর মসিবত নাজিল হবে।’

আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের সদর উপজেলার চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় খন্দকার মোশাররফ এসব কথা বলেন।

এ সময় এলজিআরডি মন্ত্রী গত ১০ বছরের নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। আগামীতেও উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘গত ১০ বছরে যেই উন্নয়ন কাজ হয়েছে তা বিগত ৫০ বছরেও হয়নি। আমাকে আবারো নির্বাচিত করলে ফরিদপুরের কোনো ছেলেমেয়েকে আর উচ্চ শিক্ষার জন্য ফরিদপুরের বাইরে যেতে হবে না। ফরিদপুরে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় করে দেব। ফরিদপুর মেডিকেল কলেজকেও মেডিকেল বিশ্ববিদ্যালয় করব। ফরিদপুরে ঢাকার মতো ডিভিশনাল হেডকোয়ার্টার করব। সারাদেশের মধ্যে ফরিদপুরকে সবচেয়ে উন্নত জেলা হিসেবে গড়ে তুলব।’

এ সময় গত ১০ বছরে ফরিদপুরে কোনো ছিনতাই-রাহাজানি হয়নি বলেও দাবি করেন খন্দকার মোশাররফ হোসেন।

চাঁদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামসুন্নাহার মহিদের সভাপতিত্বে জনসভায় আরো কথা বলেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্যা, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শ্যামল ব্যানার্জী, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ হাসান প্রমুখ মঞ্চে উপস্থিত ছিলেন।

এরপর সন্ধ্যায় এলজিআরডি মন্ত্রী কানাইপুর ইউনিয়নের খাসকান্দিতে আরো একটি জনসভায় বক্তব্য দেন। চাঁদপুর ইউনিয়নের জনসভার মাধ্যমে এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুর-৩ আসনে সংসদ নির্বাচনের প্রচারণা জনসভা শুরু করলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App