×

জাতীয়

মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৮, ০৬:৫৩ পিএম

নওগাঁর মান্দায় মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। তারা মান্দার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার বজরুক আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার স্বামী পরিত্যক্তা মেয়ে শাহনাজ পারভীন (২৫)।

আটককৃতরা হলেন- বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৯টার দিকে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মা-মেয়ে । তারা নওগাঁ বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসযোগে গিয়ে সতিহাট বাসস্ট্যান্ডে নামেন। এরপর একটি অটোরিকশা নিয়ে তারা কাঞ্চন বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়িতে যান। ওই বাড়ি থেকে তারা বের হওয়ার পরপরই মা ফরিদা বিবি ও মেয়ে শাহনাজ পারভীন বমি করা শুরু করেন। এর কিছুক্ষণ পরেই তারা অচেতন হয়ে পড়েন। চিকিৎসা সেবা দেয়ার আগেই মা ফরিদা বিবি মারা যান। পরে মান্দা উপজেলা স্বাস্থ্য হাসপাতালে নেয়ার পথে মারা যান মেয়ে শাহনাজ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাহেদুল ইসলাম, মমতাজ হোসেন ও লতিফা বিবিকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করে।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ঘটনার পুরোটাই রহস্যে ঘেরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মা-মেয়ের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App