অরিত্রীর আত্মহত্যা এবং অসংখ্য প্রশ্ন

আগের সংবাদ

রাজধানীর আদাবরে স্বামীর হাতে স্ত্রী খুন

পরের সংবাদ

এবার পদত্যাগ করছেন হোয়াইট হাউসের চিফ অব স্টাফ

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৮ , ৯:২৪ অপরাহ্ণ | আপডেট: ডিসেম্বর ৭, ২০১৮, ৯:২৪ অপরাহ্ণ

শিগগিরই হোয়াইট হাউসের চিফ অব স্টাফ পদ থেকে পদত্যাগ করবেন জন কেলি। আজ শুক্রবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে হোয়াইট হাউসের নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে।

সিএনএনের ওই প্রতিবেদন অনুযায়ী, চিফ অব স্টাফ পদ থেকে জন কেলির পদত্যাগের বিষয়টি জানতে চাওয়া হলে হোয়াইট হাউসের কর্মকর্তারা কোনো মন্তব্য করতে তাৎক্ষণিক এ ব্যপারে কিছু বলতে অস্বীকৃতি জানিয়েছেন।

অবসরপ্রাপ্ত মেরিন জেনারেল জন কেলির সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পর্কের কারণে হোয়াইট হাউসে বেশ কয়েকবার উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়। সূত্রের উদ্ধৃতি দিয়ে সিএনএন বলছে, তাদের দুজনের সম্পর্ক এখন সবচেয়ে বাজে অবস্থা বিরাজ করছে। এমনটি তাদের মধ্যে কোনো কথাবার্তা পর্যন্ত হয় না।

সিএনএনের ওই প্রতিবেদরে আরও জানানো হয়েছে, ঘোষণা না আসা পর্যন্ত বলা যাচ্ছে না যে কবে জন কেলি হোয়াইট হাউসের চিফ অব স্টাফ পদ থেকে পদত্যাগ করছেন।

গত মাসে বার্তাসংস্থা রয়টার্সকে হোয়াইট হাউস সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, কেলির বিকল্প খুঁজছেন ট্রাম্প। ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের চিফ অব স্টাফ নিকি আয়ার্সকে সম্ভাব্য হিসেবে উল্লেখ করেছে ওই সূত্র।