×

খেলা

স্বাধীনতা কাপ ফুটবলের কোয়ার্টারে আরামবাগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৪ পিএম

স্বাধীনতা কাপ ফুটবলের কোয়ার্টারে আরামবাগ

চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়া সংঘ সবার আগে নাম লেখালো স্বাধীনতা কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে। আজ মঙ্গলবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে মারুফুল হকের দল আরামবাগ নিজেদের প্রথম ম্যাচে ২-১ গোলে বিজেএমসিকে হারিয়ে নিশ্চিত করেছে শেষ আটের টিকিট। তিনটি গোলই হয়েছে প্রথমার্ধে।

চতুর্থ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করে আরামবাগকে এগিয়ে দেন মিডফিল্ডার রবিউল হাসান। ৩৭ মিনিটে নাইজেরিয়ান স্যামসন ইলিয়াসুর গোলে বিজেএমসি ম্যাচে ফিরলেও তা ধরে রাখতে পারেনি। বিরতির বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে ব্যবধান বাড়িয়ে নেয় আরামবাগ। ক্যামেরুনের পল এমিলের বাড়ানো বলে গোল করেন আরিফুর রহমান।

বিজেএমসি প্রথম ম্যাচে ১-০ গোলে হেরেছিল সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে। দ্বিতীয় ম্যাচে হেরে তারা বিদায় নিলো গ্রুপ পর্ব থেকেই। মৌসুমের প্রথম টুর্নামেন্ট ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে উঠতে পারলেও এবার তারা টপকাতে পারলো না গ্রুপ পর্ব।

বিজেএমসির বিদায়ে আরামবাগের সঙ্গে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে সাইফ স্পোর্টিং ক্লাবেরও। এ দুই দলের লড়াইয়ের উপর নির্ভর করছে কোন দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে যাচ্ছে কোয়ার্টারে। গ্রুপসেরা হওয়ার লড়াইয়ে তারা মুখোমুখি হবে ৭ ডিসেম্বর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App