×

জাতীয়

বরিশালে সাবেক মেয়রের ছেলের ওপর হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৮, ০৭:২৮ পিএম

বরিশালে সাবেক মেয়রের ছেলের ওপর হামলা

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপনের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এতে রূপন ও তার বন্ধু রুবেল গুরতর আহত হয়েছেন। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বেলা ১১টার দিকে নগরীর কালিজিরা এলাকায় এ ঘটনা ঘটে।

কামরুল আহসান রূপন জানান, সকাল সাড়ে ১০টার দিকে তার বন্ধু রুবেলকে নিয়ে তিনি বাসা থেকে বের হন। এ সময় দু’জন যুবক তাদের অনুসরণ করছিলেন। কিছুক্ষণ পর নগরীর ২৬ নম্বর ওয়ার্ডে তার মাছের ঘেরের উদ্দেশ্যে রওনা হন। বেলা ১১টার দিকে কালিজিরা এলাকায় পৌঁছলে ওঁঁৎপেতে থাকা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাদের পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করেন। একপর্যায়ে মারধর শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় তিনি (রূপম) ও তার বন্ধু রুবেল গুরতর আহত হন। মারধরের পর ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে নানা ধরনের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কামরুল আহসান রূপন আরও জানান, হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী। তাদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান তিনি।

তবে ছাত্রলীগের একটি সূত্র জানায়, হামলার সঙ্গে ছাত্রলীগের কেউ জড়িত নয়। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল থেকে দলীয় প্রতিপক্ষরা এ হামলা চালিয়ে থাকতে পারে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App