×

জাতীয়

টেকনাফে যুবদল নেতার বাড়িতে পুলিশের তাণ্ডব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৯ পিএম

কক্সবাজারের টেকনাফ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জুনাইদ আহমদ চৌধুরীর বাসভবনে শুক্রবার গভীর রাতে পুলিশ ও সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে বলে অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান বলেন, পুলিশ সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হবে।

এ প্রসঙ্গে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন, সংসদ নির্বাচনে জনগণের ভোট প্রদান ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে টেকনাফ থানার বিতর্কিত ওসি প্রদীপ কুমার দাশকে প্রত্যাহার করতে হবে।

জুনাইদের মামা জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে কালো কাপড় পরিহিত ৪০ জনের অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা জুনাইদ আহমদ চৌধুরীকে না পেয়ে আলমারি ভেঙে ৭০ ভরি স্বর্ণ, ৫ লক্ষাধিক টাকা ও মূল্যবান কাপড়, ল্যাপটপ ও মোবাইল লুট করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে পুলিশ ও সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ভীতির সৃষ্টি করে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর ক্ষমতাসীন দলের সংসদ সদস্য আবদুর রহমান বদি ও তার ক্যাডার বাহিনী এলাকায় শক্তির মহড়া প্রদর্শন করছে।

ঘটনার খবর পেয়ে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে জেলা শহরে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ আওয়ামী লীগের বিতর্কিত এমপি আবদুর রহমান বদির নির্দেশে যুবদল নেতা জুনাইদ চৌধুরীর বাড়িতে হামলা চালিয়েছে। তিনি অভিযুক্ত ওসির দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, অন্যথায় সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App