×

জাতীয়

লক্ষ্মীপুরে ৩ কর্মীকে পেটালেন ছাত্রলীগ নেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০১৮, ০৭:০৭ পিএম

লক্ষ্মীপুরে ৩ কর্মীকে পেটালেন ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের বিরুদ্ধে দলের তিন কর্মীকে বাড়িতে তুলে নিয়ে পেঠানোর অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার রাতের এ ঘটনায় মো. রিপন (১৮), নাজমুল আহসান সাকিব (১৯) ও নজরুল ইসলাম জীবন আহত হয়েছেন। তারা পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সক্রিয় কর্মী।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন নামের একটি সংগঠনের মিছিল করায় তাদেরকে পেটানো হয় বলে আহতরা জানিয়েছেন।

তারা জানান, সদর উপজেলার জকসিন বাজার এলাকা থেকে ছাত্রলীগ নেতা নিশান রিপন, জীবন ও সাকিবকে জোরপূর্বক তুলে তার বাড়িতে নিয়ে যান। কিছু বুঝে ওঠার আগেই নিশান ও পাপন সহযোগীদের নিয়ে পাইপ ও লাঠি দিয়ে তাদের এলোপাথাড়ি পেটাতে থাকে। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

লক্ষ্মীপুর বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি মো. ইয়াহইয়া সোহাগ বলেন, ঘটনাটি ন্যাক্কারজনক। আমরাও ছাত্রলীগের আদর্শ নিয়ে কাজ করি। আমাদের মিছিল করার কারণে নেতা কিভাবে কর্মীদের পেটায় তা বোধগম্য নয়। বিষয়টি আওয়ামী লীগের সিনিয়র নেতাদের জানিয়েছি। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। পেটানোর অভিযোগ সত্য নয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App