×

বিনোদন

অভিনেত্রীকে রাত কাটানোর প্রস্তাব প্রবাসীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০১৮, ০৬:৫৩ পিএম

অভিনেত্রীকে রাত কাটানোর প্রস্তাব প্রবাসীর

অভিনেত্রীরা নানা সময় বাজে প্রস্তাবের শিকার হন। স্যোশ্যাল মিডিয়ার যুগে বিষয়টি মহামারি আকারে রুপ নিয়েছে। সম্প্রতি সোশ্যাল সাইটে হেনস্থার মুখে পড়েন মালায়ালম অভিনেত্রী নেহা সাক্সেনা। দুবাইয়ের বাসিন্দা এক ভারতীয়ের প্রবাসীর বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কয়েকদিন আগে ঘটে ঘটনাটি। নেহাকে ওই ব্যক্তি হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব দেয়। এরপর ভীষণ চটে যান নেহা। ওই ব্যক্তির ছবি-সহ মেসেজের সব আলাপচারিতার ছবি ফেসবুকে পোস্ট করে দেন।

সেখানে নেহা লেখেন, ওই ব্যক্তি কয়েকদিন আগে হোয়াটসঅ্যাপে আমাকে মেসেজ করেন। আমাকে দুবাইয়ে রাত কাটানোর প্রস্তাব দেন তিনি।’

নেহা সাক্সেনার পিআর ম্যানেজার মেসেজটি দেখতে পেয়ে তাকে জানান। তার পরেই ফেসবুকে পোস্ট করে ঘটনার প্রতিবাদ করেন তিনি। কমেন্ট বক্সে ওই ব্যক্তির নাম ও ঠিকানাও দিয়ে দেন নেহা। এর পরে চাকরি হারাতে হয় ওই লোকটিকে।

পরে অন্য একটি পোস্টে নেহা জানান, ‘ওই ব্যক্তি মোবাইল সুইচ অফ করে রেখেছেন। অফিসে যাওয়াও বন্ধ হয়ে গিয়েছে তার। এখন তার দাবি, তার ছেলের ফোন হ্যাক করা হয়েছিল। সেখান থেকেই নাকি মেসেজগুলি পাঠানো হয়।’

নেহা এই সব কথা যে শুনতে নারাজ, তিনি দাবি করেন হাতে চিঠি লিখে ক্ষমা চাইতে হবে ওই ব্যক্তিকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App