×

খেলা

পাকিস্তানে এবার 'ওয়ে হোয়ে' ট্রফি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ০৫:৩৯ পিএম

পাকিস্তানে এবার 'ওয়ে হোয়ে' ট্রফি!

মাসখানেক আগেই পাকিস্তানে বিস্কুট ট্রফি হয়েছিল। সংযুক্ত আরব আমিরাতে সদ্যসমাপ্ত পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজের সময় হাসির পাত্র হয়েছিল পিসিবি বোর্ড। স্পন্সরের এই স্ট্যান্টের কারণে সেই সময় বিদ্রুপ সহ্য করতে হয়েছে পাকিস্তান বোর্ডকে। সেই বিস্কুট ট্রফির রেশ কাটতে না কাটতেই আবারো পাকিস্তানকে নিয়ে হাসাহাসি শুরু হয়ে গেল ক্রিকেটমহলে। সামনের সিরিজে পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের ট্রফির নাম ‘ওয়ে হোয়ে’ ট্রফি।

ব্রাইটো পেইন্টস স্পন্সর করছে দ্য ওয়ে হোয়ে কাপ ২০১৮। পিসিবি যেই ছবি টুইট করেছে সেখানে দেখা যাচ্ছে পাকিস্তানের সরফরাজ আহমেদ ও নিউজিল্যান্ডেক কেন উইলিয়ামসন সেই ট্রফি নিয়ে ক্যামেরার সামনে ছবি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে এই ছবি শেয়ার হচ্ছে। পাকিস্তানি ক্রিকেট ফ্যানেরা পিসিবিকে এরকম ট্রফি নির্বাচনের জন্য তুলোধোনা করছে। অনেকে এরকমও মন্তব্য করছেন যে, নিউজিল্যান্ড শুধুমাত্র এই ট্রফিটা দেশে নিয়ে ফিরবে না বলেই সিরিজিটা ছেড়ে দিতে পারে।

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর এবার নিউজিল্যান্ড-পাকিস্তান মুখোমুখি হয়েছে ক্রিকেটের দীর্ঘতম ফরম্যাটে। টি-টোয়েন্টিতে পাকিস্তান হোয়াইটওয়াশ করেছিল নিউজিল্যান্ডকে। এরপর ওয়ানডে সিরিজ ১-১ ড্র হয়ে যায়।গত ১৬ নভেম্বর থেকে দুবাইয়ের শেখ জায়েদ স্টেডিয়ামে শুরু হয়েছে প্রথম টেস্ট। ২৪ নভেম্বর দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট। ৩ ডিসেম্বর ফের শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা। অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় টেস্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App