×

জাতীয়

আ.লীগের দুপগ্রুপের সংঘর্ষের ঘটনায় ২ মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ০৬:১২ পিএম

আ.লীগের দুপগ্রুপের সংঘর্ষের ঘটনায় ২ মামলা

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ও নীলক্ষায় আওয়ামী লীগের দুই পক্ষের পৃথক সংঘর্ষে ৪ জন নিহতের ঘটনায় আটক ১৩ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেছে পুলিশ।

আজ শনিবার সকালে রায়পুরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাফিউল করিম রাফি বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দুটি করেন।

এর আগে শুক্রবার রাতে মেঘনা নদীর চরমধুয়া শিকদার বাড়ি ঘাট ও বাঁশগাড়ি ইউনিয়নের সোবাহানপুর ঘাট থেকে ৯টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তাদের আটক করে পুলিশ।

পুলিশ জানায়, সংঘর্ষের পর রাতে নৌকায় করে পালানোর সময় মেঘনা নদীর চরমধুয়া শিকদার বাড়ি ঘাট থেকে বাঁশগাড়ি বালুয়াকান্দি গ্রামের ডা.আমিনুল ইসলাম, লিটন, মঙ্গল মিয়া, মাইনুদ্দিন, রাসেল, মামুন মিয়া, রুবেল মিয়া, সালাউদ্দিন, সবুর উদ্দিন ও জিয়াউদ্দিনকে আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে একটি দুইনলা বন্দুক, ৬টা একনালা বন্দুক, একটি পাইপগান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

অপরদিকে মেঘনা নদীর বাঁশগাড়ি ইউনিয়নের সোবাহানপুর ঘাট থেকে গয়েছ আলী, কামাল মিয়া, রানা মিয়া, মোহাম্মদ গজ আলীকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক ও ৬টা কার্তুজ উদ্ধার করা হয়। তারা প্রত্যেকেই চরমধুয়া গ্রামের বাসিন্দা।

রায়পুরা থানা পুলিশের ওসি মহসিন উল কাদির বলেন, আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেছে। হত্যার ঘটনায় এখনও থানায় কেউ মামলা দায়ের করেনি। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App