×

খেলা

‘নির্বাচনের জন্য উইন্ডিজ সিরিজে মাশরাফির খেলাটা কঠিন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৮, ০৫:৫২ পিএম

‘নির্বাচনের জন্য উইন্ডিজ সিরিজে মাশরাফির খেলাটা কঠিন’

ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মর্তুজার খেলাটা কঠিন (সম্ভাবনা কম) বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক আগামী ২০১৯ বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন বিসিবি প্রধান।

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন এ কথা বলেন।

আসন্ন নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচন করবেন বলে আশা করছেন তার সমর্থকরা।

নির্বাচনী ঢামাঢোলের মধ্যেই আগামী সপ্তাহে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ। তারা টেস্ট ও টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে সিরিজও খেলবে বাংলাদেশের সঙ্গে। জাতীয় ওয়ানডে দলের অধিনায়কত্বের ভার মাশরাফির কাঁধে।

নির্বাচনের জন্য মাশরাফির মনোনয়নপত্র কেনা ও তার খেলা চালিয়ে যাওয়া প্রসঙ্গে পাপন বলেন, ‘ওর মনোনয়ন ফরম জমা দেওয়ার একটা তারিখ আছে। কবে পূরণ করবে, ওখানে ওর কর্মসূচি কী, ঠিক জানি না। আজ ওর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। তখন বিস্তারিত কথা হবে। যদি সুযোগ থাকে সে অবশ্যই খেলবে। একদিনের জন্যও যদি সময় থাকে সে অবশ্যই খেলবে। খেলাটা ওর কাছে সবসময়ই প্রাধান্য পাবে। তবে খেলাটা কঠিন।’

অবশ্য ২০১৯ সালে অনুষ্ঠেয় বিশ্বকাপে মাশরাফি খেলবেনই জানিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘মাশরাফি বিশ্বকাপে খেলবে। কারণ সে আমাদের কাছে প্লেয়ারের চেয়েও বড় অধিনায়ক হিসেবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App