×

জাতীয়

সিলেটে পুলিশের ভয়ে পালাতে গিয়ে যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৮, ০৬:৪৭ পিএম

সিলেটে পুলিশের ভয়ে পালাতে গিয়ে যুবকের মৃত্যু

সিলেট

সিলেটের মেজরটিলার ইসলামপুর এলাকায় পুলিশের ভয়ে পালাতে গিয়ে মো. আব্দুল্লাহ (৩৩) নামে এক যুবক ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন। আজ বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ সিলেটের গোযাইনঘাট উপজেলার উত্তর নওয়াগ্রামের মৃত মাওলানা ইয়াকুব আলীর ছেলে এবং মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। বর্তমানে তিনি সিলেটের শাহপরাণ থানার মেজরটিলা ফাল্গুনি এলাকার ৩৮ নম্বর মারুফ ভিলায় বসবাস করতেন।

নিহতের বড় ভাই তাজুল ইসলাম জানান, বুধবার ভোররাত ৪টার দিকে আব্দুল্লাহকে ধরতে শাহপরান থানা পুলিশ তাদের বাসায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল্লাহ গ্রেফতার এড়াতে দৌড়ে পালিয়ে ছাদের উপরে উঠে পাশের বাড়ির ছাদে আশ্রয় নেয়ার চেষ্টা করেন।

এ সময় আব্দুল্লাহ ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা ও তার আত্মীয় স্বজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, আসামি আব্দুল্লাহকে গ্রেফতারে তার বাসায় অভিযান চালানো হয়। তখন আব্দুল্লাহ গ্রেফতার এড়াতে দৌড়ে পালিয়ে ছাদের উপরে উঠে পাশের বাড়ির ছাদে আশ্রয় নেয়ার চেষ্টা করে।

এ সময় আব্দুল্লাহ ছাদ থেকে নিচে পড়ে গিয়ে আহত হয়। পরে তার আত্মীয়-স্বজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় সকাল ৬টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App