×

খেলা

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজের প্রথম বহর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৮, ০৯:৫৫ পিএম

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজের প্রথম বহর

ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ শেষ হতে না হতেই বেজে গেলো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দামামা। আজ বিকেলেই ক্যারিবীয়দের বিপক্ষে দুইদিনের প্রস্তুতিম্যাচের জন্য বিসিবি একাদশ ঘোষণা করা হয়ে গেছে। রুবেল হোসেনের নেতৃত্বে সেই দলটি ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে চট্টগ্রামে।

অন্যদিকে সিরিজে অংশ নিতে আজ বিকেলেই ঢাকায় এসে পৌঁছে গেছে ক্যারিবীয় ক্রিকেট দলের একটি অংশ।

অধিকাংশ ক্রিকেটারই বলতে গেলে এসে পৌঁছেছে ঢাকায়। প্রথমে শোনা গিয়েছিল ১০ জনের প্রথম বহর আজ বিকেলে ঢাকায় আসবে। তবে, ১০ জন নয়, এসেছে ১২ জন। বাকিরা ঢাকায় আসবে আগামীকাল।

তবে বিকেল সোয়া চরাটায় ঢাকায় এসে বিমানবন্দর থেকে বের হতে হয়নি ক্যারিবীয়দের। সন্ধ্যা সোয়া সাতটার আরেকটি ফ্লাইটে করে ক্যারিবীয় ক্রিকেটাররা চলে যান চট্টগ্রামে। বাকি ক্রিকেটাররা আগামীকাল গিয়ে চট্টগ্রামে তাদের সঙ্গে যোগ দেবেন। বন্দর নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে দুই দিনের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ এবং ১৯ তারিখ। ২২ নভেম্বর থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হওয়ার কথা রয়েছে প্রথম টেস্ট।

পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী ওয়েস্ট ইন্ডিজ দলের বাংলাদেশে আসার কথা ছিলো ১৫ নভেম্বর। কিন্তু ভারতের বিপক্ষে তাদের সিরিজ শেষ হয়ে যাওয়ায় একদিন আগেই চলে আসে প্রথম অংশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App