প্রস্তুত হচ্ছেন তামিম

আগের সংবাদ

নির্বাচন পেছানোর দাবি নিয়ে বুধবার ইসিতে যাবে জাতীয় ঐক্যফ্রন্ট

পরের সংবাদ

আ.স.ম. ফিরোজকে সমর্থন

বাউফলে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৩, ২০১৮ , ৪:০৮ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ১৩, ২০১৮, ৪:০৮ অপরাহ্ণ

কেক কাটা, বর্নাঢ্য র‌্যালি, সমাবেশ ও আলোচনা সভার মধ্য দিয়ে আজ মঙ্গলবার বাউফলে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে।

বেলা সারে ১১ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে কেক কেটে প্রতিষ্ঠা বাষিকির কর্মসূচী শুরু করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন। এসময় উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেক কাটার পর জনতা ভবন থেকে বর্নাঢ্য এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাউফল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইলিশ চত্তরে এসে শেষ হয়। র‌্যালিতে বাউফলের বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়।

র‌্যালি শেষে ইলিশ চত্তরে উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান সিরাজের সভাপতিত্বে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। এসময় সমাবেশ স্থলে উপস্থিত কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকা মার্কা এবং আ.স.ম. ফিরোজের পক্ষে স্লোগান দিয়ে মুখরিত করে তোলে। সমর্থকরা আ.স.ম. ফিরোজকে সপ্তম বারের মতো এমপি হিসেবে দেখতে চান বলে স্লোগান দিতে থাকেন।

সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে নিরলশভাবে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন, প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হারুন অর রশিদ, যুবলীগের সাধারন সম্পাদক এস.এম.ফয়সাল আহমেদ মনির হোসেন মোল্লা প্রমূখ।