×

বিনোদন

বিয়ে নিয়ে যা বললেন সুস্মিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ১০:৪৫ পিএম

বিয়ে নিয়ে যা বললেন সুস্মিতা
বিয়ে নিয়ে যা বললেন সুস্মিতা

বলিউডের সেনসেশনাল অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনয়ে সরব না থাকলেও প্রেম ও অন্যান্য বিষয় নিয়ে ব্যাপক আলোচনায় আছেন তিনি। সুস্মিতাকে নিয়ে এমনিতেই তার ভক্তদের দারুণ আগ্রহ। ৪২ বছর বয়সী অভিনেত্রী বহুবার প্রেমিক বদলেছেন।

তার জীবনে ১০ বারের বেশি প্রেম এসেছে। কিন্তু কাউকেই আপন করে নিতে পারেননি সুস্মিতা। সবশেষ নিজের চেয়ে ১৫ বছরের ছোট রহমান (২৭) নামে এক যুবকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছিল আগামী বছরই তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তবে সুস্মিতা জানালেন ভিন্ন কথা। অভিনেত্রীর ভাষ্য, সব গসিপ শেষ হয়ে যাবে। বিয়ে এখনই নয়। তবে রহমান আমার জীবনে অবশ্যই আছে। আমার জীবনের সত্যিটা শেয়ার করলাম।

বি-টাউনে জোর গুঞ্জন, রহমানের সঙ্গেই না কি গাঁটছড়া বাঁধতে চলেছেন এ সুন্দরী। এমনিতেই বলিউডে চলছে বিয়ের মৌসুম। দু’দিন পরই সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর আগামী মাসের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস।জানা গেছে, দু’মাস ধরে সুস্মিতা এবং রহমান মেলামেশা করছেন। এই দুজনের পরিচয় একটা ফ্যাশন শোতে গিয়ে। ধীরে ধীরে তারা একে অপরের কাছে আসেন।

সবশেষ টালিউডে ‘নির্বাক’ নামে বাংলা ছবিতে দেখা গেছে সুস্মিতাকে। আর সেই ছবিতে বেশ ক’টি খোলামেলা দৃশ্য অভিনয় করেছেন সুস্মিতা। ছবিতে তার অভিনয় যেমন প্রশংসিত হয়। ঠিক তেমনি খোলামেলা দৃশ্যে তার অভিনয় ভক্তরা ভালোভাবে গ্রহণ করেনি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানাচ্ছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বি-টাউনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App