×

বিনোদন

ভারত ছাড়লেন রণবীর-দীপিকা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ০৭:৪৫ পিএম

ভারত ছাড়লেন রণবীর-দীপিকা!

আর মাত্র চার দিন পর বিয়ের বাদ্য বাজলো বলে! তারপরেই স্বামী-স্ত্রী হয়ে যাবেন বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চলতি মাসের ১৪ ও ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে তাদের বিয়ে।

সেজন্য ইতালির উদ্দেশ্যে ভারত ছেড়েছেন রণবীর ও দীপিকা। কারণ তাদের বিয়ে হবে ইতালির লেক কেমোতে। শনিবার সকালে রণবীর ও দীপিকা দু’জনই ইতালির উদ্দেশ্যে রওনা দেন। তাদেরকে বিমানবন্দরে ক্যামেরাবন্দী করেন সাংবাদিকেরা।

যদিও রণবীর-দীপিকা আলাদাভাবে ইতালি গেছেন। রণবীরের সঙ্গে তার মা অঞ্জু ভবানী, বাবা জগজিৎ সিং ভবানী আর বোন ঋতিকা ভবানী ছিলেন। আর দীপিকাও তার পরিবারের সদস্যদের সঙ্গে আলাদাভাবে ইতালির জন্য মুম্বাই ছাড়েন।

তবে মজার ব্যাপার হচ্ছে, এই যাত্রায় রণবীর ও দীপিকা দু’জনেই পরেছিলেন সাদা রঙের পোশাক।

জানা গেছে, সিন্ধি ও কন্নড়- দুই রীতিতে বিয়ে হবে রণবীর-দীপিকার। বিয়েতে উপস্থিত থাকবেন দুই তারকার পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব। এছাড়া বলিউডের অনেক তারকাও বিয়েতে নিমন্ত্রিত।

এদিকে ইতালির বর্তমান প্রাকৃতিক পরিবেশ ভালো নয়। ঘন নিম্নচাপের কারণে সেখানে এখন প্রাকৃতিক দুর্যোগ চলছে। টানা বৃষ্টিপাতের কারণে ইতালির বেশ কিছু এলাকা তলিয়ে গেছে। দুর্যোগপূর্ণ এই আবহাওয়া পরিবর্তন হতে আরো এক সপ্তাহ লাগবে বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া কর্তৃপক্ষ।

তবে রণবীর-দীপিকার বিয়ের জন্য বিশেষ প্রস্তুতি নেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App