×

খেলা

প্রধানমন্ত্রীর প্রতি বাফুফের কৃতজ্ঞতা প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ১০:৩৯ পিএম

প্রধানমন্ত্রীর প্রতি বাফুফের কৃতজ্ঞতা প্রকাশ

দেশের কিশোর-কিশোরী ফুটবলারদের অনুপ্রাণিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আজ শনিবার বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে চিঠি দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

সভা শেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ছেলে ও মেয়েদের দলের সাফল্যে তাদের সংবর্ধনার পাশাপাশি অর্থ পুরস্কার দিয়েছেন। এই সভায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। লিখিতভাবে প্রধানমন্ত্রীকে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতাপত্র দেব।’

বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ দল ঢাকায় অনুষ্ঠিত এএফসি চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্ব চ্যাম্পিয়ন হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের গণভবনে ডেকে নিয়ে সংবর্ধনা দেয়ার পাশপাশি প্রত্যেক খেলোয়াড়কে ১০ লাখ টাকা করে দিয়েছেন। প্রত্যেক মেয়ের মায়ের জন্য একটি করে শাড়িও উপহার দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা।

কয়েকদিন আগে কিশোর ফুটবলাররা সেরা হয়েছে দক্ষিণ এশিয়ার। নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারত ও ফাইনালে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এই দলকেও গণভবনে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু কন্যা প্রত্যেক ফুটবলারকে দিয়েছেন ৪ লাখ টাকা করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App