বিশ্বকাপ জিততে কোহলির কৌশল

আগের সংবাদ

স্বল্প পরিসরে ইভিএম ব্যবহার হবে: সিইসি

পরের সংবাদ

চট্টগ্রামে আন্তর্জাতিক মাদক পাচারকারী গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৮, ২০১৮ , ৮:১৭ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ৮, ২০১৮, ১০:৩৭ অপরাহ্ণ

দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছে আন্তর্জাতিক মাদক পাচার দলের সক্রিয় সদস্য মো. রেজওয়ান ওরফে রেদোয়ান ওরফে জুবায়েরকে (৫৫)। রেদোয়ান চট্টগ্রামের মাদক ব্যবসার গডফাদার হিসেবেও পরিচিত।

বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের সহযোগিতায় চট্টগ্রাম নগর ডিবি পুলিশের একটি টিম বুধবার তাকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার চট্টগ্রামে আনা হয়।

বৃহস্পতিবার বিকেলে সিএমপির এক সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর জোন) এস এম মোস্তাইন হোসাইন বলেন, চলতি বছরের ৩ মে নগরীর হালিশহর থানার শ্যামলী হাউজিং সোসাইটির একটি বাসা থেকে প্রাইভেটকারসহ ১৩ লাখ ইয়াবা উদ্ধার এবং দুই ভাইকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তার হওয়া আশরাফ আলী (৪৭) এবং মো. হাসান (২২) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ইয়াবার গডফাদার হিসেবে রেজওয়ানের নাম প্রকাশ করেন।

তারা আরো জানান, জব্দ করা ইয়াবার মূলহোতা রোহিঙ্গা আব্দুর রহিম। রোহিঙ্গা আব্দুর রহিম ও রেজওয়ান পরস্পর যোগসাজশ করে ইয়াবা পাচার করে আসছেন। আব্দুর রহিম মিয়ানমার থেকে ইয়াবা আনলে সেগুলো চট্টগ্রামে বিভিন্ন জনের কাছে পৌঁছে দিতেন রেদোয়ান।

তিনি বলেন, গত ৭ নভেম্বর রেদোয়ান মালয়েশিয়া চলে যাচ্ছেন- এমন খবর পেয়ে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (বন্দর)। রেদোয়ান ইতিপূর্বে বেশ কয়েকবার মিয়ানমার থেকে রহিমের আনা ইয়াবা গ্রহণ করে তা দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। তিনি আন্তর্জাতিক মাদক পাচার দলের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন।