×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৮, ০৫:৫৩ পিএম

রাজধানীতে পৃথক দূর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকার দক্ষিণখান আজমপুর মধ্যপাড়ার আব্দুল কাদের স্বরণী রোডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাতপরিচয়ের (২৫) এক যুবকের মৃত্যু হয়। পথচারী মমিন তাকে উদ্ধার করে আজ বুধবার (০৭ নভেম্বর) সকালে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দক্ষিণখান থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, ওই রোডের ৯৫ নম্বর বাসার ২য় তলায় গ্রিল বেয়ে চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এছাড়া ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে অচেতন অবস্থায় ফালু হোসেন ফারুক (৪০) নামে এক ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মঙ্গলবার (০৬ নভেম্বর) দিবাগত রাত ৩টায় মৃত ঘোষণা করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী আবু হানিফ বলেন, মোহাম্মদপুর থানার মাদক মামলার আসামি ফালু। তার বাসা মোহাম্মদপুর তোরাগ হাউজিংয়ে। তার বাবার নাম সিদ্দিক মিয়া।

এদিকে, উত্তর যাত্রাবাড়ীর ২১নং ধলপুরের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে স্বপন (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের সিরাজ মিয়ার ছেলে স্বপন। একটি কাগজের কারখানায় কাজ করতেন তিনি।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ভাই শফিক বাংলানিউজকে বলেন, বাসার ফ্যানের সঙ্গে ঝুলে আছেন দেখে আমি স্বপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে রাত ২টায় মৃত ঘোষণা করেন।

অপরদিকে, তেজগাও শিল্পাঞ্চল পূর্ব নাখাল পাড়া লিচু বাগান এলাকার ৩৩০/এফ নম্বর বাসা থেকে সমরেশ মধু (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি নাভানা গ্রুপে চাকরি করতেন।

মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান মুন্সি তার মরদেহ উদ্ধার করেন।

বরিশাল আগৈলজরা উপজেলার কুদালধুয়া গ্রামের অর্জুন মধুর ছেলে তিনি।

তার চাচাতো ভাই উজ্জ্বল বলেন, মঙ্গলবার সকাল ১১টার দিকে সমরেশকে বাসায় রেখে রুমমেটরা সবাই কাজে চলে যান। পরে সন্ধ্যা ৬টার দিকে তারা বাসায় ফিরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App