×

জাতীয়

কেরানীগঞ্জ-নবাবগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৮, ০৯:৪১ পিএম

কেরানীগঞ্জ-নবাবগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

প্রতিকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে একটি রেস্টুরেন্টে গ্যাস লাইন লিকেজ থেকে আগুনে দুই কর্মচারী ও নবাবগঞ্জে একটি বাসায় মা-ছেলে দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার (৫ নভেম্বর) বিকেল ও সন্ধ্যায় পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- কেরানীগঞ্জের জিনজিরা হাওলিবাদ এলাকার ভূতের বাড়ি রেস্টুরেন্টের কর্মচারী কাশেম (১৮) ও বিশ্বজিৎ (২২)। অপরদিকে ঢাকা জেলার নবাবগঞ্জ আগলা এলাকার শাহানা বেগম (৬০) ও তার ছেলে নজরুল হাসান ভুঁইয়া (৩০)।

সহকর্মী কাওসার আহমেদ জানান, সন্ধ্যায় রেস্টুরেন্টে গ্যাস লাইনে লিকেজ দেখা যায়। কাশেম ও বিশ্বজিৎ লাইন ঠিক করতে যান। লাইন খোলার সঙ্গে সঙ্গে চারপাশে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় তারা দগ্ধ হন।

দগ্ধ নজরুল হাসান বলেন, বিকেল ৪টার দিকে বাসার রান্নাঘরে চা গরম করতে যান তিনি। এ সময় গ্যাস লাইন লিকেজ থেকে আগুন জ্বালানোর সঙ্গে সঙ্গে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। এতে তিনি ও তার মা দগ্ধ হন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, পৃথক ঘটনায় চারজনকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেকে নিয়ে আসা হয়। কাশেমের শরীরের অল্প কিছু অংশ, বিশ্বজিৎ এর মাথা, মুখ, গলাসহ শরীরে বেশকিছু অংশ, নজরুলের প্রায় সমস্ত শরীর ও তার মা শাহানার দুই পা দগ্ধ হয়েছে। সবাই বার্ণ ইউনিটে চিকিৎসাধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App