×

বিনোদন

ঐশ্বরিয়ার গোসলের ছবি ভাইরাল!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৮, ০৭:২২ পিএম

ঐশ্বরিয়ার গোসলের ছবি ভাইরাল!
ঐশ্বরিয়ার গোসলের ছবি ভাইরাল!

বহুদিন ধরে খোলামেলা পোশাকে প্রকাশ্যে আসেন না বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। এমনকি স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে নিজের কোনো ব্যক্তিগত ছবিও সোশ্যাল মিডিয়া প্রকাশ করতে দেখা যায় না সাবেক এই বিশ্ব সুন্দরীকে।

তবে গত ১ নভেম্বর ঐশ্বরিয়ার ৪৫তম জন্মদিনে স্ত্রীকে জড়িয়ে ধরে একটি বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিষেক। লিখেছিলেন, 'হ্যাপি বার্থডে ওয়াইফ। আই লাভ ইউ'। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এরপরই তাদের আরও বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সেখানে ঐশ্বরিয়াকে মনোকিনি পরে সুইমিংপুলে গোসল করতে দেখা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, সেই জন্মদিনের সপ্তাহের সেলিব্রেশনেই স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে গোয়ায় ঘুরতে গেছেন অভিষেক। সঙ্গে গেছেন ঐশ্বরিয়া মা বৃন্দা রাই ও তাঁদের পারিবারিক কয়েকজন বন্ধু। সেখানেই সুইমিংপুলে গোসল করান সময় কালো সুইমস্যুটে দেখা যায় রাই সুন্দরীকে। আর অভিষেককে দেখা যাচ্ছে হলুদ রঙের শর্টস পরে থাকতে। অভিষেককে ছোটদের সঙ্গে খেলতে দেখা যায়। সঙ্গে আরাধ্যা ও তাঁদের পারিবারিক বন্ধু-বান্ধবরাও রয়েছেন। ছবিটি কেউ বা কারা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

কালো রঙের মনোকিনিতে রাইকে যে মোহময়ী দেখাচ্ছিল তা বলাই বাহুল্য। তবে বহুদিন হল ঐশ্বর্যকে এ ধরনের খোলামেলা পোশাকে প্রকাশ্যে আসতে দেখা যায় না। তিনি ব্যক্তিগত জীবনকে সাংবাদিকদের ক্যামেরায় অধরা রাখতেই পছন্দ করেন। তাই তাঁর এধরনের ছবি প্রকাশ্যে এলে তা ভাইরাল হবে বলাই বাহুল্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App