×

জাতীয়

রাজধানীতে পিটুনিতে মাদকসেবীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৮, ০৭:৩৪ পিএম

রাজধানীর খিলক্ষেতে মাদকসেবীদের মারধরে রুবেল ইসলাম (২৯) নামে অন্য আরেক মাদকসেবীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। আজ শনিবার দুপুরের দিকে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তি কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ির মৃত আব্দুস সাত্তারের সন্তান। বর্তমানে খিলক্ষেত বড়ুয়া পারুলিয়া এলাকায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন। পেশায় নিহত ব্যক্তি ট্রাকের হেলপার ছিল বলে পরিবারিক সূত্রে জানা যায়।

নিহতের ছোট ভাই জুয়েল জানান, গতকাল রাত সাড়ে ১২টায় বাসার পেছনে একটি খালি জায়গায় জাহাঙ্গীরসহ কয়েকজন মিলে মাদকসেবন করছিল। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি-হাতাহাতি হয়। পরে তার ভাই রুবেল বাসায় চলে আসে। রাতে তার পেট ব্যথা হলে সে অসুস্থ হয়ে পড়ে এবং ভোর বেলার দিকে বাসায়ই তার মৃত্যু হয়।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ভোর বেলায় সংবাদ পেয়ে আমরা নিহতের বাসায় ছুটে যাই, পরে আইনি প্রক্রিয়া শেষ করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়।’

ওসি আরও বলেন, ‘নিহতের শরীরে তেমন কোনো আঘাত না থাকলেও বুকে একটি নখের চিহ্ন পাওয়া গেছে। জাহাঙ্গীরকে খোঁজা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App