×

বিনোদন

তাদের বিয়ের খাবারেও থাকছে চমক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৮, ০৬:৪৫ পিএম

তাদের বিয়ের খাবারেও থাকছে চমক!

আর কয়েকদিন পরেই বাজবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের সানাই। এ নিয়ে চলছে জোর প্রস্তুতি। কমতি নেই নিমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের ক্ষেত্রেও। আর এতেও থাকছে চমক। এমনটাই জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর ও দীপিকা আমন্ত্রিত অতিথিদের খাবার রান্নার জন্য পৃথিবীর সেরা শেফদের বেছে নিয়েছেন। এই শেফরা তাদের নিজেদের বিশেষ একটি খাবার বিয়েতে রান্না করবেন। শুধু তাই নয়, এই বিশেষ খাবারগুলো শুধু এই বিয়েতেই রান্না হবে, দ্বিতীয়বার কোনো স্থানে আর তা রান্না হবে না। এ ব্যাপারে শেফদের সঙ্গে চুক্তিও করেছেন ‘দীপবীর’।

এখানেই শেষ নয়, বিয়েতে থাকবে বিশ্বের সব নামি-দামি ব্র্যান্ডের বাসন। তাই বলা-ই যায়, রণবীর-দীপিকার বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের জন্য অপেক্ষা করছে বড় চমক!

সকল জল্পনার অবসান ঘটিয়ে কয়েকদিন আগে তাদের বিয়ের তারিখ ঘোষণা করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর হবে বিয়ের আনুষ্ঠানিকতা। ইতালির লেক কোমোতে হবে বিয়ে। দুই রীতিতে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এসময় দুই পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা উপস্থিত থাকবেন। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই প্রেমিক জুটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App