×

বিনোদন

‘জিরো’র ট্রেইলার প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৮, ০৭:৩৯ পিএম

‘জিরো’র ট্রেইলার প্রকাশ
‘জিরো’র ট্রেইলার প্রকাশ

শাহরুখ-ভক্তদের জন্য আজ বিশেষ দিন। কারণ আজ শুক্রবার বলিউড কিং শাহরুখ খানের ৫৩তম জন্মদিন। আর এ উপলক্ষে আজই মুক্তি পেল শাহরুখ অভিনীত বহুল প্রতীক্ষিত ‘জিরো’ চলচ্চিত্রটির ট্রেইলার।

গতকাল এ ছবির পোস্টার প্রকাশ করেন পরিচালক আনন্দ এল রাই।

‘জিরো’ ছবিতে রয়েছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ট্রেইলার উদ্বোধন অনুষ্ঠানে আনুশকা-ক্যাটরিনার চরিত্র বিশ্লেষণ করতে গিয়ে শাহরুখ খান বলেছেন, ‘এ ছবিতে এক মেয়ে সিরিব্রাল পালসি রোগে ভুগছে আর এক মেয়ের অসম্পূর্ণ আবেগ।’ শাহরুখ খান বামন চরিত্রে অভিনয় করেছেন, নাম বাওয়া সিং।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ, আনন্দ এল রাইসহ অনেকে। ট্রেইলার প্রকাশের আগে থেকেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে শাহরুখ-ক্যাটরিনা-আনুশকা ত্রয়ীর একটি ছবি। ছবিটি শেয়ার দিয়েছিলেন ক্যাটরিনা। এ ছবিটি এখন অন্তর্জালে ভাইরাল।

ট্রেইলারে বামন চরিত্রে শাহরুখের অভিনয় দেখলে যে কেউ তাঁর অভিনয়ের প্রেমে পড়বে। আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফও বেশ ভালো অভিনয় করেছেন।

শাহরুখ খান তার বাওয়া সিং চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। অন্যদিকে মদারু নারী চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন ক্যাটরিনা। আনুশকা শর্মা প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন, যাঁকে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে।

এ ছবিতে বিশেষ দৃশ্যে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী, সালমান খান, কাজল, কারিশমা কাপুর, রানি মুখার্জিসহ অনেককে। দুই সুপারস্টার শাহরুখ ও সালমান খানকে একসঙ্গে নাচতে দেখা যাবে এতে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’।

সূত্র: বলিউড লাইফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App